-Advertisement-
Smartphones
Trending

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩

Oppo mobile price in Bangladesh 2024

 সময়ের সাথে  আস্তে আস্তে করে অপ্পো মোবাইল জনপ্রিয় হয়ে উঠেছে। শুরুটা একটু স্বল্প পরিসরে শুরু হলেও বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় তথা সারা বিশ্বের একটি জনপ্রিয় ব্যান্ড। বাংলাদেশে এই ব্র্যান্ড টি ২০১৪ সালের দিকে আসে ধারণা করা হয়। আজ আমরা অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪ সম্পর্কে জানব।

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩
অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪

নিচে আমরা লেটেস্ট ৩টি অপ্পো মোবাইল এ সম্পর্কে উপস্থাপন করেছি যে মোবাইলগুলো বর্তমান সময়ে জনপ্রিয়তা শীর্ষ রয়েছে। 

Oppo Reno8 T

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩
Oppo Reno8 T,অপ্পো মোবাইল দাম বাংলাদেশ

oppo এর নতুন একটি মোবাইলের মডেল হল  Oppo Reno8 T। যা ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে আনুষ্ঠানিকভাবে বাজারে আসে। এই ডিভাইসের  ডিজাইন আপনাকে মুগ্ধ করবে তাই সাথে বর্তমান সময়ে আপনি সামনে ক্যামেরা পাচ্ছেন না ওয়াটার ড্রপ ক্যামেরা। এটি খুব একটি ভালো বিষয় যে আপনি হয়তো এটি পছন্দ করবেন। মোবাইল কি আপনি কালো ও কমলা দুইটি রংয়ের ভেরিয়েন্ট এ বাজার পাবেন। মোবাইলটিতে প্রয়োজনের সকল ফিচার রয়েছে ও মোবাইলটিতে আপনি চিন্তা করতে পারবেন এবং মোবাইলটি usb type- C।  মোবাইলটি ডিসপ্ল ৬.৪৩ ইঞ্চি। আপনি এই মোবাইল দিয়ে ডিসপ্লে হিসেবে পাচ্ছেন AMOLED এর ডিসপ্লে।  যা মূলত Corning Gorilla Glass 5 দ্বারা প্রটেকশন করা।

আপনি এই মোবাইলের রেজুলেশন হিসেবে পাবেন Full HD+ 1080 x 2400 pixels (409 ppi)। এবং এই মোবাইল যদি আপনি পারছেন 90Hz রিফ্রেশ রেট,ও ৮০০ nits। মোবাইল পিছনে ক্যামেরা আপনি পাচ্ছেন ট্রিপল ক্যামেরা সেটআপ যা যথাক্রমে ১০০+২+২ মেগাপিক্সেল। ও আপনি মোবাইলের সামনে ক্যামেরা পাচ্ছেন ৩২ মিটার পিক্সেল ক্যামেরা। আপনি মোবাইলটিতে পাচ্ছেন ৫ হাজার মিলি আম্পিয়ারের একটি ব্যাটারি ও 33 ওয়াড ফাস্ট চার্জার । এই মোবাইলটিতে আপনি এন্ড্রয়েড ভার্সন ১৩ এর লেটেস্ট ভার্সন আপনি পাবেন।

মোবাইলটিতে আপনি Chipset হিসেবে পাবেন Mediatek Helio G99 (6 nm), মোবাইলটিতে RAM মূলত ৮ জিবি ও ROM ২৫৬ জিবি। মোবাইলটিতে আপনি প্রসেসর হিসেবে পাচ্ছেন Octa core, up to 2.2 GHz ও GPU হিসেবে থাকছে Mali-G57 MC2। ও হ্যাঁ বা আর ভালো কথা এই যে আপনি এই মোবাইলটিতে আপনাদের পছন্দের ফিঙ্গারপ্রিন্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আপনি পেয়ে যাচ্ছেন এই মোবাইলটিতে। আর Oppo Reno8 T মোবাইলটির দাম মাত্র ৩২ হাজার ৯৯০ টাকা। 

Oppo A17k

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩
Oppo A17k,অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪

আপনি কি ১৩ হাজার টাকার মধ্যে oppo মোবাইল খোঁজ করছেন। তাহলে এই মোবাইলটি হতে পারে আপনার জন্য সেরা একটি মোবাইল। অসাধারণ ডুয়েল ক্যামেরা সেটআপ এ ডিভাইসটি আপনারা পছন্দ হতে পারে। ২০২২ সালের অক্টোবর মাসে মোবাইলটি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে আসে। এই মোবাইলটির ওজন মাত্র ১৮৯ গ্রাম। মোবাইল টিতে রয়েছে প্রয়োজনীয়  সকল ফিচার রয়েছে। এই মোবাইলটিতে রয়েছে ডুয়েল ন্যানো সিম ব্যবহার করার সুবিধা।

মোবাইলটির Body Dimensions হিসেবে রয়েছে 164.2 x 75.6 x 8.3 m। আপনি মোবাইলটিতে IPS LCD ডিসপ্লে পাচ্ছেন, ব্লাইটনেস হিসেবে রয়েছে 480 nits। এই মোবাইলে ডিসপ্লেটি ৬.৫৬ ইঞ্চি। মোবাইলটি আপনি ডিসপ্লে রেজুলেশন হিসেবে পাচ্ছেন 720 x 1612 (Density-269 ppi) পিক্সেল। মোবাইলের এই ডিসপ্লেটি প্রটেকশন করছে Panda Glass। এই মোবাইলটিতে আপনি অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে android 12 version। মোবাইলটিতে আপনি Chipset হিসেবে পাচ্ছেন MediaTek MT6765 Helio G35 (12 nm)।

মোবাইলটিতে আপনি প্রসেসর হিসেবে রয়েছে Octa-core up to 2.3 GHz ও GPU হিসেবে PowerVR GE8320। মোবাইলিতে RAM হিসেবে রয়েছে 3GB RAM ও ROM হিসেবে রয়েছে ৬৪GB। মোবাইলটির পিছনে ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি  ক্যামেরা ও সামনের ক্যামেরায় রয়েছে পাঁচ মিগাপিক্স এর একটি ক্যামেরা। মোবাইলটিতে রয়েছে ৫০০০ মিলিএম্পিয়ারের একটি ব্যাটারি। তবে মোবাইলটিতে ফাস্ট চার্জিং রয়েছে কিনা এ বিষয়ে জানা যায়নি। আপনি এই মোবাইলটিতে ফিঙ্গারপ্রিন্ট হিসেবে পাবেন side-mounted। বর্তমানে Oppo A17k মোবাইলটির দাম মাত্র ১২,৯৯০ টাকা।

Oppo A77s

অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৩
Oppo A77s,অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪

আপনারা যারা প্রতি হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল কিনতে চাচ্ছেন তারা এই মডেলের মোবাইলটি দেখতে পারেন Oppo A77s। Oppo এর নতুন একটি মোবাইলের মডেল হল  Oppo Reno8 T। যা ২০২২ সালের অক্টোবর মাসে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের মোবাইল বাজারে আসে। এই ডিভাইসের ডুয়েল ক্যামেরা সেটআপ  ডিজাইন আপনাকে মুগ্ধ করবে।  মোবাইলটি আপনি কালো, কমলা দুইটি রংয়ের ভেরিয়েন্ট এ বাজার পাবেন।

মোবাইলটিতে প্রয়োজনের সকল ফিচার রয়েছে ও মোবাইলটিতে আপনি চিন্তা করতে পারবেন এবং মোবাইলটি usb type- C।  মোবাইলটি ডিসপ্ল ৬.৫৬ ইঞ্চি। আপনি এই মোবাইল দিয়ে ডিসপ্লে হিসেবে পাচ্ছেন IPS LCD এর ডিসপ্লে। আপনি এই মোবাইলের রেজুলেশন হিসেবে পাবেন 720 x 1612 pixels (269 ppi)। এবং এই মোবাইল যদি আপনি পারছেন 90Hz রিফ্রেশ রেট,ও ৪৮০ nits।

মোবাইল পিছনে ক্যামেরা আপনি পাচ্ছেন ডুয়েল ক্যামেরা সেটআপ যা যথাক্রমে ৫০+২ মেগাপিক্সেল। ও আপনি মোবাইলের সামনে ক্যামেরা পাচ্ছেন ৮ মেগাপিক্সেল ক্যামেরা। আপনি মোবাইলটিতে পাচ্ছেন ৫ হাজার মিলি আম্পিয়ারের একটি ব্যাটারি ও 33 ওয়াড ফাস্ট চার্জার ।

এই মোবাইলটিতে আপনি এন্ড্রয়েড ভার্সন ১২ ভার্সন আপনি পাবেন। মোবাইলটিতে আপনি Chipset হিসেবে পাবেন Qualcomm SM6225 Snapdragon 680 4G (6 nm), মোবাইলটিতে RAM মূলত ৮ জিবি ও ROM ১৮ জিবি। মোবাইলটিতে আপনি প্রসেসর হিসেবে পাচ্ছেন Octa core, up to 2.4 GHz ও GPU হিসেবে থাকছে Adreno 610। ও হ্যাঁ বা আর ভালো কথা এই যে আপনি এই মোবাইলটিতে আপনাদের পছন্দের ফিঙ্গারপ্রিন্ট side-mounted ফিঙ্গারপ্রিন্ট আপনি পেয়ে যাচ্ছেন এই মোবাইলটিতে। আর Oppo A77s মোবাইলটির দাম মাত্র ২৪ হাজার ৯৯০ টাকা।

শেষ কথা

আশা করি আমরা আপনাকে অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছি। আমরা আমাদের এই ওয়েবসাইটে প্রতিনিয়ত নতুন নতুন তথ্য আপডেট জরে থাকি মোবাইল সম্পর্কে। 

আরো পড়তে পারেন:

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (11 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *