-Advertisement-
Smart BrandsSmartphones
Trending

Oppo Reno10 Price in Bangladesh

Oppo Reno10 Price in Bangladesh

Oppo Reno10 যাকে বলা হয় বাজেট কিং। বাজেটটা একটু বেশি আকারে হলেও এ মোবাইলে যা রয়েছে যারা ৪০ হাজার টাকা থেকে ৫০০০ হাজার টাকা বাজাটে ফোন কিনতে চান তাদের কাছে মোবাইলটি প্রিয় মনে হতে পারে তাহলে জেনে নেওয়া যাক মোবাইলটিতে আসলে কি রয়েছে। যার কারনে Oppo Reno10 বর্তমানে এতোটা জনপ্রিয়। ২০২৩ সালের জুলাই মাসে আনুমানিক ৫ তারিখে ফোনটি বাজারে আসে। মোবাইলটি ২টি রং এ মোবাইল বাজারে এসেছে সিলভারি গ্রে, আইস ব্লু। 

Oppo Reno10 এর দাম বাংলাদেশে ২০২৩

Oppo Reno10 মোবাইলটি কিনতে আপনাকে বাংলাদেশি টাকায় প্রায় ৪৫০০০ টাকা খরচ করতে হবে। তবে কিছুদিন পরে কিছুটা দাম কমতে পারে। 

Network 

মোবাইলটিতে 5G রয়েছে এটি একটি ভালো বিষয়। এছাড়া আপনি এই মোবাইলটিরতে 4G,3G ব্যবহার করতে পারবেন। এই মোবাইলটিতে রয়েছে দুইটটি ন্যানো সিম ব্যবহার করার সুবিধা। মোবাইলটিতে প্রয়োজনীয় সব কিছু রয়েছে যেমন, Wifi hotspot,Dual band,GPS,A-GPS, Bluetooth, NFC,OTG ইত্যাদি। তবে মোবাইলটি USB type-C। 

Body

যারা হাল্কা ফোন ব্যবহার করতে চান তারা Oppo Reno10 এই ফোনটি ব্যবহার করতে পারেন। মোবাইলটির ওজম ১৮৫ গ্রাম মাএ। যা সাধারণ ব্যবহারকারীরা এক হাতদিয়ে খুব ভালভাবে ব্যবহার করতে পারবে। মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে Glass Front ও প্লাস্টিক ফ্রেম। তবে মোবাইলটির dimensions 162.4×74.2x8mm. যা ইঞ্চি হিসাব করলে তা দ্বারায় 6.39×2.92×0.31 ইঞ্চি) ।

Display

Oppo Reno10 Price in Bangladesh
Oppo Reno10 Price in Bangladesh

এই বাজেটের ডিসপ্লে তা আবার AMOLED touchscreen হবে না। এটা কি হয়। AMOLED  touchscreen রয়েছে মোবাইলটিতে। মোবাইলটির সাইজ ৬.৭ ইঞ্চি। মোবাইলটির৷ Resolution 1080×2412 pixel (394ppi) । মোবাইলটির ডিসপ্লে পোর্টেশন হিসেবে রয়েছে  Asahi Glasa AGC DT-Star2। ফিচারিস হিসেবে মোবাইলটিতে রয়েছে 120Hz যা একটি ভালো বিষয়। এর কারনে স্মুথলি মোবাইলটি ব্যবহার করা যাবে। 

Performance

Oppo Reno10 মোবাইলটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Andriod 13। Chipset হিসেবে রয়েছে Mediatek MT6877V যার সাইজ  6nm (ন্যানোমিটার)। মোবাইলটিতে প্রসেসর হিসেবে রয়েছে Octa-Core প্রসেসর। তবে সেটি কত GHz সেটি জানতে পারিনি। মোবাইলটিতে GPU হিসেবে রয়েছে Mali-G68 MC4। সুখবর হলো মোবাইলটিতে রয়েছে ৮ জিবি RAM 

ROM 

মোবাইলটি আপনি দুইটি ভ্যারিয়ান্টে পাবেন ১২৮/২৫৬ জিবি। তবে আপনি এই মেবাইলে ডেডিকেটেড মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না। শুতরং আপনার যদি বেশি স্টোরেজ প্রয়োজন হয় তাহবে ২৫৬ জিবি ভেরিয়েন্ট ফোনটি নিতে পারেন। 

Camera

মোবাইলটিতে ক্যামেরা হিসেবে আপনি পাবেন পিছনের ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেল এর ডুয়াল ক্যামেরা সেটাপ। তবে ক্যামেরার মানের দিকে থেকে উওম বলা যায়। 

সামনের ক্যামেরায় রয়েছে ৩২ মেগাপিক্সেল। মোবাইলটির ক্যামরায় রয়েছে আকর্ষণীয় ফিচার যা আপনাকে আরো মুগ্ধ করবে। 

Battery

Oppo Reno10 মোবাইলটিতে রয়েছে 5000 mAh বড় ব্যাটারি। মোবাইলটির চার্জার 67W। যা মোবাইলটিতে চার্জ হতে খুব অল্প সময় লাগবে। 

Security & Speaker

মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট।অনেকে আছেন যারা ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ক্রয় করতে চান তারা এই ফোনটি ক্রয় করতে পারেন। মোবাইলটির Loudspeaker যথেষ্ট ভালো তবে আপনি এই মোবাইলটিতে 3.5mm jack ব্যবহার করতে পারবেন না। 

আরো পড়তে পারেন:

মোবাইলটি কাদের জন্য 

মোবাইলটি মূলত গেমিং ইজার ও ফটোগ্রাফি করতে ভালোবাসেন তাদের জন্য। তবে সামর্থ্য থাকা যে কোন মানুষ এ মোবাইল ক্রয় করতে পারবেন। 

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (34 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *