-Advertisement-
Smart BrandsSmartphones
Trending

Samsung Galaxy A34 এর নতুন ফিচারে ব্যবহারকারীরা অবাক

Samsung Galaxy A34 price in Bangladesh

Samsung Galaxy A34  যাকো বলা হয় বর্তমান সময়ের  5G মোবাইল। গত ২০২৩ সালের ২৪ মার্চ Samsung Galaxy A34 মোবাইলটি অফিশিয়ালি মোবাইল বাজারে লঞ্চ করে Samsung মোবাইল কম্পানি। Samsung Galaxy A34 মোবাইলটি বর্তমানে ৪টি কালার ভ্যারিয়ান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে Lime, Graphite, Violet, Silver রং এ। 

Samsung Galaxy A34 এর দাম বাংলাদেশে

বর্তমানে মোবাইলটি বাংলাদেশ এর বাজারে অফিশিয়ালি পাওয়া যাচ্ছে। আবার অনেকে মোবাইল ফোন আনঅফিশিয়াল ভাবে কিনতে পছন্দ করেন। বর্তমানে ৮+১২৮ জিবি ভ্যারিয়ান্টের মোবাইলটির অফিশিয়াল দাম বাংলাদেশে ৪৯,৯৯৯ টাকা। মোবাইলটির দুইটি আনঅফিশিয়াল ভ্যারিয়ান্টের দাম যথা ক্রমে ৮+১২৮ জিবি মাএ ৩০,০০০ টাকা  ও ৮+২৫৬ জিবি ৩৪,০০০ টাকা। তবে এতো দামী ফোন যদি আপনি কিনতে চান তাহলে আপনি অফিশিয়াল ভাবে কিনবেন।

Samsung Galaxy A34 price in Bangladesh
Samsung Galaxy A34 price in Bangladesh

মোবাইলটি কাদের জন্য সেরা

শুরুতেই আমরা মোবাইলটি কাদের জন্য ভালো এটি নিয়ে আলোচনা করবো কারন মোবাইলটির ব্যবহারকারীদের কাছে এটি জানা প্রয়োজন। মোবাইলটি প্রধানত গেমিং ইউজার ও যারা ফটোগ্রাফি করেন তাদের জন্য best একটা মোবাইল।তবে দৈনন্দিন জীবনের সকল প্রয়োজনীয় কাজ যেমন কলে কথা বলা,স্যোশাল মিডিয়া আপনি খুব স্মুথলি ব্যবহার করতে পারবেন। 

ডিসপ্লে

মোবাইলটির ডিসপ্লে Super AMOLED এর। 120Hz রিফ্রেশ রেট সমৃদ্ধ মোবাইলটিতে 1000 nits, যা আপনাকে রোদের মধ্যে অনায়াসে কাজ করতে সাহায্য করবে। মেবাইলটিতে আপনি পাচ্ছেন ৬.৬ ইঞ্চি বিশাল ডিসপ্লে। মোবাইলটিতে 1080 x 2340 রেজুলেশন রয়েছে । যা 390 ppi ডেনসিটি সমৃদ্ধ। মোবাইলটির ডিসপ্লের পোটেকশন হিসেবে রয়েছে Corning Gorilla Glass 5। 

 

নেটওয়ার্ক ও কানেক্টিভিটি

Samsung Galaxy A34 মোবাইলটি মূলত একটি 5G মোবাইল। এই বাজেটে মূলত আপনি যেটি আশা করোছেন ঠিক তেমনি আপনি 5G নেটওয়ার্ক ব্যবহার করার সুবিধা পাচ্ছেন। তবে আপনি প্রয়োজনের উপর ভিত্তি করে আপনি 4G,3G,2G করে সেট-আপ করতে পারবেন। 4G bands হিসেবে LTE ও 5G bands হিসেবে SA/NSA আপনি পাচ্ছেন Samsung Galaxy A34।  মোবাইলটিতে আপনি দুইটি / একটি ন্যানো সিম পাবেন। আপনি মোবাইলটিতে পাচ্ছেন USB type-C।  এই মোবাইলটি রেডিও ছাড়া প্রয়োজনীয় সকল কিছু রয়েছে যেমন WLAN, Bluetooth, NFC,OTG ইত্যাদি। 

মোবাইলের বডি

মোবাইলটির ওজন মাত্র ১৯৯ গ্রাম। ওজনের দিক দিয়ে যদি বলা হয় তাহলে মোবাইলটি আপনার ভারী মনে হতে পারে আবার নাও হতে পারে। মোবাইলটির Dimensions হিসেবে রয়েছে 161.3 x 78.1 x 8.2 mm।  মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে  Glass front যা পোটেক্টশন হিসেবে রয়েছে  Gorilla Glass 5,  মোবাইলটি plastic back এবং মোবাইলটি plastic frame এর তৈরি। 

পারফরম্যান্স

মোবাইলটিতে আপনি অপারেটিং সিস্টেম হিসেবে পাচ্ছেন Android 13 যা বর্তমান সময় বিবেচনায় সবচেয়ে লেটেস্ট ভার্সন ও One UI 5.1 যা Samsung এর নিজস্ব অপারেটিং সিস্টেম। মোবাইলটিতে আপনি Chipset হিসেবে পাচ্ছেন Mediatek এর  MT6877V Dimensity 1080 যা ৬ ন্যানো মিটার। আপনি মোবাইলটিতে CPU  হিসেবে পাচ্ছেন Octa-core যা up to 2.6 GHz। 

GPU হিসেবে আপনি পাবেন মোবাইলিতে Mali-G68 MC4। মোবাইলটিতে আপনি ৬ জিবি ও ৮ জিবি RAM পাচ্ছেন।

 

মেমোরি

মোবাইলটিতে আপনি ROM ভ্যারিয়ান্টের উপর ভিওি করে ২ ধরনের পাবেন তা হলো ১২৮ জিবি ও ২৫৬ জিবি। মোবাইলটিতে আপনি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। 

ক্যামেরা 

মোবাইলটির পিছনের ক্যামেরায় থাকছে এিপল ক্যামেরা সেটআপ ৪৮+৮+৫ মেগাপিক্সেল। পিছনের ক্যামেরাটিতে ফিচারিস হিসেবে রয়েছে LED flash, panorama, HDR ও অনান্য।  আপনি মোবাইলটির পিছনের ক্যামেরা দিয়ে 4K, 1080p,720p ভিডিও রেকর্ডিং করতে পারবেন। 

 

মোবাইলটির সামনের তথা সেলফি ক্যামরাটি হলো ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। যা দিয়ে আপনি  4k,1080p ভিডিও রেকর্ড করতে পারবেন। 

sound,battery and security 

Samsung Galaxy A34 মোবাইলটি লাউড স্পিকার ভালো হলেও মোবাইল টি তে থাকছে না  3.5mm jack। মোবাইল সাউন্ড কোয়ালিটি বেশ ভালো বলা যায়।

মোবাইলটিতে Li-po 5000 mAh ব্যাটারি আপনি পাচ্ছেন। মোবাইলটি আপনি 25W এর চার্জার আপনি পাবেন। যা আপনি খুব দ্রুত এই মোবাইলটি চার্জ  করতে পারবেন। মোবাইলটিতে Fingerprint হিসেবে রয়েছে under display, optical ফিঙ্গারপ্রিন্ট। 

আরো পড়তে পারেন:

Samsung এর সেরা 5G মোবাইল

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (5 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *