-Advertisement-
Smartphones
Trending

Infinix Zero 30 4G এর দাম বাংলাদেশে

Infinix Zero 30 4G price in Bangladesh

Inifinix প্রতিনিয়ত তাদের মোবাইল সমূহে কম মূলে ভালো কিছু করার কথা ভাবছে তেমনি এবার Infinix Zero 30 4G মডেলে বাজারে আগমন। মিড-রেন্জের স্মার্টফোন গুলির মধ্যে Infinix কে সেরা বললেই চলে। আসুন জেনে নি Infinix Zero 30 4G এর সম্পর্কে বিস্তারিত।

Infinix Zero 30 4G এর দাম কত বাংলাদেশে

বর্তমানে Infinix Zero 30 4G মোবাইলটি বাংলাদেশে অফিশিয়ালি পাওয়া যাচ্ছে। মোবাইলটি ক্রয় করতে আপনার ২০,৯৯০ টাকা খরচ হবে।

Infinix Zero 30 4G এর দাম বাংলাদেশে
Infinix Zero 30 4G

Display

120Hz রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিস্পলে হচ্ছে Infinix Zero 30 4G এর ডিসপ্লে। ডিস্পলেটিতে 950 nits brightness রয়েছে। বলা হয়নি যে স্মার্টফোনটির ডিস্পলেটি হলো AMOLED এর ডিস্পলে যার আকার 6.78 ইঞ্চি। ডিসপ্লেটি পোটেকশন করছে Corning Gorilla Glass 5। বাজেটের মধ্যে ভালো একটি ডিস্পলে কোয়ালিটি পাচ্ছেন। ও হ্যাঁ, বলা হয়নি মোবাইল দিয়ে ডিসপ্লে রেজুলেশন হচ্ছে 1080 x 2400  পিক্সেল।

Body 

বর্তমানে Infinix Zero 30 4G মোবাইলটি তিনটি কালার ভেরিয়েন্টে বাজারে পাওয়া যাচ্ছে। মোবাইলটির ওজন মাত্র 185 gm এর মতো। মোবাইলটির ডিজাইনও বেশ ভালো। আপনি কিন্তু এই মোবাইল সম্পর্কে মানে স্পেসিফিকেশন দেখে নিতে পারেন।

Performance

যদি পারফরম্যান্সের কথা বলা হয় তাহলে ইনফিনিক্স এর এই মোবাইলটির পারফরম্যান্স ভালো মোবাইলটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড ভার্সন ১৩ ও ইনফিনিক্স এর কাস্টম ইউ আই XOS 13। মোবাইলটিতে গেমিং এর জন্য চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে Mediatek MT8781 Helio G99 ছয় ন্যানোমিটার চিপসেট। তাছাড়া ফোনটির প্রসেসর মানে সিপিউ হিসেবে রয়েছে Octa-core 2.2 GHz। মোবাইলটিতে আপনি ৮ জিবি RAM পাবেন। মোবাইলটিতে ৮ জিবি RAM থাকাতে গেমিং পারফরম্যান্স আরো স্মুথ করে তুলেছে।

camera

মোবাইলটিতে পিছনের ক্যামেরায় রয়েছে ৩টি ক্যামেরা সেটআপ 108MP+2MP+2MP। পিছনের ক্যামেরায় ফিচার হিসেবে রয়েছে LED flash,HDRa,Panorama। পিছনের ক্যামেরা দিয়ে 1080p@30fps ও 1440p@30fps আকারের ভিডিও ধারণ করতে পারবেন।

মোবাইলের সামনের ক্যামেরা হিসেবে রয়েছে 50MP ক্যামেরা।Dual-LED flash রয়েছে মোবাইলটির সামনের ক্যামেরায়। 1440p@30fps, 1080p@30fps আকারের ভিডিও ধারণ করতে পারবেন আপনি সামনের ক্যামেরা ব্যবহার করে।

Storage

মোবাইলটির ROM 256GB ১টি ভ্যারিয়েন্ট রয়েছে ROM বিবেচনায়। তবে মোবাইলটিতে আপনি সুবিধার জন্য মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না।

Battery

ফোনটিতে রয়েছে 5000 mph এর বড় একটি ব্যাটারি। আপনি জেনে খুশি হবেন যে 45W এর চার্জার দেওয়া হয়েছে মোবাইলটিতে। এতে চার্জ হতে বেশি সময়ের প্রয়োজন হবে না। মোবাইলিতে চার্জ হতে প্রায় ৫০ মিনিট প্রয়োজন হবে।

Loudspeaker & Security

মোবাইলটির সাউন্ড কোয়ালিটিও বেশ ভালো। 3.5mm Jack নেই মোবাইলে।  মোবাইলটিতে রয়েছে under display, optical Fingerprint।Fingerprint খুব ফাস্ট কাজ করে । তবে ইজারদের সুবিধার্থে face unlock সুবিধাও প্রদান করা হয়েছে। এছাড়া প্রয়োজনীয় সকল ধরনের প্রয়োজনীয় সেন্সর রয়েছে এই মোবাইলে।

Infinix Zero 30 4G এর সুবিধা ও অসুবিধা

সুবিধা

  • AMOLED এর ডিস্পলে
  • বড় ডিস্পলে পাবেন 6.78 inches
  • 120Hz রিফ্রেস রয়েছে ফোন দিতে
  • 6 ন্যানোমিটার চিপসেট
  • পিছনে: ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে: ৫০ মেগাপিক্সেল
  • under display, optical ফিঙ্গারপ্রিন্ট রয়েছে
  • FM Radio আছে
  • NFC আছে

অসুবিধা

  • External Card Slot ব্যবহার করা যাবে না
  • 3.5 mm Audio Jack নেই

মোবাইলটি কাদের জন্য ভালো হবে

যারা মূলত গেমিং করে থাকে নৌ পাশাপাশি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসেন তাদের জন্য এই মোবাইলটি ভালো হবে।

আরো পড়ুন: Infinix Zero 30 4G মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জানুন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

3.5/5 - (2 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *