-Advertisement-
Smartphones
Trending

32MP সেলফি ক্যামেরা ও বড় ব্যাটারি ব্যাকআপে Motorola Edge (2024)

32MP সেলফি ক্যামেরা ও বড় ব্যাটারি ব্যাকআপে Motorola Edge (2024) একটি মডেলের স্মার্টফোন সম্প্রতি বাজারে লাঞ্চ করেছে Motorola। মোটোরোলা গ্লোবাল মার্কেটে তাদের ‘Edge’ সিরিজের নতুন Motorola Edge (2024) স্মার্টফোন সম্প্রতি লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি আমেরিকান বাজারে Snapdragon 7s Gen 2 প্রসেসর সহ প্রকাশিত হয়েছে। এতে 32MP সেলফি ক্যামেরা, 68W চার্জিং এবং 144Hz pOLED ডিসপ্লে এর মতো বৈশিষ্ট্য রয়েছে। তবে আসুন এবার এই Motorola Edge (2024) স্মার্ট ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য জেনেনি।

Motorola Edge (2024) এর দাম কত হতে পারে

Motorola Edge 2024 স্মার্টফোনটি 8GB RAM এবং 256GB স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটির দাম আন্তর্জাতিক বাজারে ৫১০ ইউরোতে লাঞ্চ করা হয়েছে যা বাংলাদেশী টাকায় প্রায় ৬৬ হাজার টাকা। তবে এই স্মার্টফোনটি ঠিক কবে বাংলাদেশে ও ভারতে লাঞ্চ হবে সম্পর্কে কোন তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। মোবাইলটি বাংলাদেশের কবে ও ভারতে কবে লঞ্চ হবে সম্পর্কে তথ্য প্রকাশিত আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

32MP সেলফি ক্যামেরা ও বড় ব্যাটারি ব্যাকআপে Motorola Edge (2024)
Motorola Edge (2024)

Motorola Edge 2024 এর স্পেসিফিকেশন (লিক)

  • এই স্মার্টফোনটিতে রয়েছে পাঁচ হাজার মিলি এম্পিয়ার এর একটি বড় ব্যাটারি ও ব্যাটারিটি ফার্স্ট চার্জিং সুবিধায় খুব দ্রুত চার্জ করা যাবে। মোবাইলটি চার্জ করার জন্য আপনি 68W ফার্স্ট চার্জিং সুবিধা পাবেন। তবে মোবাইলটিতে ওয়ারলেস চার্জিং সুবিধা রয়েছে এক্ষেত্রে আপনি 15W এর ওয়ারলেস ফাস্ট চার্জিং সুবিধা পাবেন।
  • এই স্মার্টফোনটির নেটওয়ার্ক স্পিডে বেশ ভালো কারণে এই মোবাইলেতে নেটওয়ার্কের ব্যবহার করা হয়েছে HSPA, LTE (CA), 5G। এই যে স্মার্টফোনটি বিশেষ করে 5G জি স্মার্টফোন। তবে প্রয়োজনের উপর ভিত্তি করে এই স্মার্টফোনটি থ্রিজি কিংবা ফোরজি হিসেবে ব্যবহার করা যাবে ব্যবহার করা যাবে।
  • মোবাইলটি ওজন মাত্র ১৭৪ গ্রাম ও মোবাইলটির বডি ডাইমেনশন 159.6 x 72 x 8.1 মিলিমিটার। মোবাইলটিতে ২-৩ ন্যানো আকৃতির সিম কার্ড ব্যবহার করা যাবে ও মোবাইলটির বিশেষ বিচার হল মোবাইলটি আপনি ১.৫ মিটার পানিতে ৩০ মিটার পর্যন্ত ভিজিয়ে রাখলে মোবাইলটির কোন সমস্যা হবে না।
  • Motorola Edge (2024) এর সেলফি ক্যামেরায় রয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। অন্যদিকে মোবাইলটির পেছনের ক্যামেরায় রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ যা  যথাক্রমে ৫০ মেগাপিক্সেল ও ১৩ মেগাপিক্সেল। বাজেটের দিকে চিন্তা করে অবশ্যই মোবাইলটির ক্যামেরা আরো উন্নত হওয়া উচিত ছিল। মোবাইলের পিছনের ক্যামেরা ব্যবহার করে আপনি এই সর্বোচ্চ 4K@30fps ও সেলফি ক্যামেরা ব্যবহার করে 1080p@30fps ফরমেটের ভিডিও ধারণ করতে পারবেন।
  • Motorola Edge 2024 স্মার্টফোনে 2400 x 1080 পিক্সেল রেজোলিউশন রয়েছে ও মোবাইলটিতে 6.6 ইঞ্চির FHD+ ডিসপ্লে pOLED টাইপ ডিসপ্লে  দিয়ে তৈরি হয়েছে।মোবাইল ডিসপ্লেতে 144Hz রিফ্রেশ রেট এবং 1300nits ব্রাইটনেস সুবিধা রয়েছে। তবে বাজেট বিবেচনা করলে মোবাইলটিতে উজ্জ্বলতা আরো বেশি হওয়া উচিত ছিল।
  • প্রসেসর এর ক্ষেত্রে Motorola Edge 2024 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 14 প্রস্তুত করা হয়েছে। ফোনের প্রসেসিং ক্ষমতায় এটির লক্ষ্যে তৈরি হয়েছে Qualcomm Snapdragon 7s Gen 2 অক্টা-কোর প্রসেসর, যা 4 ন্যানোমিটার।
  • মোবাইলটিতে আনলক ফিঙ্গারপ্রিন্ট হিসেবে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট যা সকলের প্রিয় একটি ফিঙ্গারপ্রিন্ট। মোবাইলটিতে প্রয়োজনের সকল ধরনের সেন্সর রয়েছে।

আপনি আরো মোবাইল সম্পর্কে জানতে পারেন: Infinix নিয়ে আসছে Note 40 সিরিজের রেসিং এডিশন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *