Smart BrandsSmartphones
Trending

৩০ মিনিটে মিলবে ৫০% চার্জ Oppo এর নতুন ফোনে

oppo a79 price in bangladesh

এবার oppo বাজারে নিয়ে এলো আরো নতুন একটি স্মার্টফোন। ডিজাইনের দিকে রয়েছে আকর্ষণীয়। মোবাইলটির পিছনের ক্যামেরায় রয়েছে ডুয়েল ক্যামেরা। বেশ জনপ্রিয়তা পাচ্ছে অফিশিয়াল ভাবে লঞ্চ হবার পর থেকে। আসুন আমরা জেনেনি oppo a79 মোবাইলটি সম্পর্কে

৩০ মিনিটে মিলবে ৫০% চার্জ Oppo এর নতুন ফোনে
৩০ মিনিটে মিলবে ৫০% চার্জ Oppo এর নতুন ফোনে

oppo a79 এর স্পেসিফিকেশন : ৬.৭২ ইঞ্চির ফুল এইসডি প্লাস ডিসপ্লে যার রেজুলেশন ১০৮০*২৪০০ পিক্সেল। IPS LCD টার্চস্কিন এই ডিসপ্লের প্রতি ইঞ্চির পিক্সেল ৩৯২। ফোনের আরও একটি সেরা ফিচার হল ৯০ রিফ্রেশ রেট। যার কারনে ফোনটির ডিস্পলেটি টার্চ করে মোবাইল প্রেমীরা আরও দারুণ অনুভব করবে। ১৯৩ গ্রামের oppo a79 এই ফোনটি বর্তমানে ২টি রং এ বাজারে পাওয়া যাচ্ছে।

oppo a79 এর স্পেসিফিকেশন দেখুন

Battery:ফোনটিতে রয়েছে 5000 mph এর বড় একটি ব্যাটারি। আপনি জেনে খুশি হবেন যে 33W এর চার্জার দেওয়া হয়েছে মোবাইলটিতে। এতে চার্জ হতে বেশি সময়ের প্রয়োজন হবে না, অপো এর অফিশিয়াল তথ্য অনুযায়ী ৩০ মিনিটে মিলবে ৫০% চার্জ Oppo এই নতুন ফোনে oppo a79। আর এই মোবাইলটি আমাদের কাছে ১ বার চার্জ করে প্রায় ২ দিন ব্যবহার করা যাবে।

performance: এবার অপো নতুন স্মার্টফোনে Oppo  তাদের এই ফোনটিতে অসাধারণ পারফরম্যান্স নিয়ে এসেছে, যা ব্যবহারকারীদের কাছে অতি প্রিয় হয়ে উঠেছে। চিপসেট হিসেবে থাকছে Mediatek Dimensity 6020। তবে  চিফসেটটি ৭ ন্যানোমিটার হওয়ার হওয়ার কারণে বেশ কম চার্জ ক্ষয় হবে ও বেশ ভালো পারফরম্যান্স প্রদান করবে। Octa-core এর  2.2 GHz CPU প্রদান করছে এই মোবাইলটিতে। আর এই মোবাইলটিতে রয়েছে 8 জিবি RAM ও 128 জিবি ROM।

Camera: ক্যামেরায় ক্ষেত্রেও ফোনটি বর্তমানে  আলোচনায় রয়েছে। মোবাইলটিতে 50MP+2 MP এর ত্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে মোবাইলের পিছনের ক্যামেরায় ও সামনের ক্যামেরায় রয়েছে 8MP মেগাপিক্সেল ক্যামেরা। মোবাইলের ক্যামেরাতে রয়েছে অনেক ফিচার যা বেশ আকর্ষণীয় ছবি তুলতে সাহায্য করবে। আর হ্যাঁ মোবাইলটি দিয়ে 1080p@30fps আকারে বা ফরম্যাটে সর্বোচ্চ ভিডিও ধারণ করতে পারবেন।

Network and connectivity: মোবাইলটি মূলত একটি 5G ডিভাইস। ভালো নেটওয়ার্ক স্পীড প্রদান করে থাকে। এই মোবাইলটিতে দুইটি সিম কার্ড ব্যবহার করতে পারবেন। মোবাইলটির connectivity বেশ ভালো NFC, FM সুবিধাটি নেই এটি জানা যায়।

মোবাইলটিতে রয়েছে সাইড মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট ও ফেস আনলক সুবিধা। যদি oppo a79 এর স্পেসিফিকেশন না জেনে থাকেন তাহলে oppo a79 এর স্পেসিফিকেশন দেখে নিন আমাদের ওয়েবসাইট থেকে।

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *