SmartphonesSmart Brands
Trending

স্যামসং গ্যালাক্সি এ35 স্পেসিফিকেশন

স্যামসং গ্যালাক্সি এ35 স্পেসিফিকেশন এ অবাক হয়েছেন ব্যবহারকারীরা। Samsung Galaxy A35 হল একটি আসন্ন 5G স্মার্টফোন যা স্যামসাঙ দ্বারা তৈরি করা হয়েছে। এই মোবাইলটি 2023 সালের শেষের দিকে বা 2024 সালের শুরুতে লঞ্চ হতে পারে।ফোনটির ডিজাইন সম্পর্কে জানা যায় যে, এটিতে 6.6 ইঞ্চি ফ্ল্যাট AMOLED ডিসপ্লে থাকবে যা 120Hz রিফ্রেশরেট সাপোর্ট করবে। ফোনের সামনের প্যানেলে পাঞ্চ হোল কাটআউট থাকবে যাতে 13MP ফ্রন্ট ক্যামেরা থাকবে। আসুন  আমরা জেনেনি স্যামসং গ্যালাক্সি এ35 এর সম্ভাব্য স্পেসিফিকেশন নিম্নরূপ:

স্যামসং গ্যালাক্সি এ35 স্পেসিফিকেশন
স্যামসং গ্যালাক্সি এ35 স্পেসিফিকেশন

স্যামসং গ্যালাক্সি এ35 স্পেসিফিকেশন

ডিস্পলে: Samsung Galaxy A35 এর ডিসপ্লে সম্পর্কে জানা যায় যে, এটিতে 6.6 ইঞ্চি ফ্ল্যাট AMOLED ডিসপ্লে থাকবে যা 120Hz রিফ্রেশরেট সাপোর্ট করবে। ফোনের সামনের প্যানেলে পাঞ্চ হোল কাটআউট থাকবে যাতে 13MP ফ্রন্ট ক্যামেরা থাকবে। 6.6 ইঞ্চি ডিসপ্লেটি বেশ বড় এবং এটি ভিডিও দেখা, গেম খেলা এবং অন্যান্য কাজগুলির জন্য উপযুক্ত হবে।

পারফরম্যান্স: Samsung Galaxy A35 এর পারফরম্যান্স সম্পর্কে জানা যায় যে, এটিতে Mediatek MT6877V Dimensity 1080  থাকবে। এটি একটি 6nm প্রসেসরের উপর নির্মিত একটি শক্তিশালী প্রসেসর যা গেমিং, ভিডিও সম্পাদনা এবং অন্যান্য ভারী কাজগুলির জন্য উপযুক্ত।

নেটওয়ার্ক ও কানেক্টিভিটি: Samsung Galaxy A35 একটি 5G স্মার্টফোন, তাই এটি 5G নেটওয়ার্কের সাথে সংযোগ করতে সক্ষম হবে। এটি 4G LTE, Wi-Fi 6, Bluetooth 5.2, GPS, NFC সমর্থন করবে।

ক্যামেরা : Samsung Galaxy A35 তে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে যার মধ্যে একটি 50MP প্রাইমারি সেন্সর ওআইএস, একটি 8MP আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর রয়েছে৷ এটি বিভিন্ন আলোক পরিস্থিতিতে অত্যাশ্চর্য ছবি এবং ভিডিও ধারণ করে এবং LED ফ্ল্যাশ, প্যানোরামা এবং HDR-এর মতো বৈশিষ্ট্যগুলি অফার করে৷ সামনের দিকের 13MP সেলফি ক্যামেরাটি উচ্চ মানের সেলফি তোলে এবং 30fps এ 4K ভিডিও শুট করে।

ফোনে একটি 5000mAh ব্যাটারি থাকবে যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মোবাইলটি সম্পূর্ণ চার্জ হতে ১ ঘন্টা ৩৫ মিনিট সময় লাগবে। Samsung Galaxy A35 একটি ভাল মানের স্মার্টফোন হতে পারে। এটিতে একটি বড়, উচ্চ-রিফ্রেশরেট ডিসপ্লে, একটি শক্তিশালী প্রসেসর, একটি ভাল ক্যামেরা এবং একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকবে। এটি একটি ভাল পছন্দ হবে যারা একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন খুঁজছেন যা ভাল পারফরম্যান্স এবং ক্যামেরা প্রদান করে।

আরো পড়তে পারেন: ফাস্ট চার্জিং সুবিধাসহ নানা চমক নিয়ে অল্প দামে হাজির অপোর নতুন ফোন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Lekha Blogs

কনটেন্ট লিখতে ভালবাসি, ফ্রিল্যান্সিংয়ের পাশাপাশি, আমি এই ওয়েবসাইটে কন্টেন্ট লেখক হিসেবে বর্তমানে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button