-Advertisement-
Smartphones
Trending

সবচেয়ে কম দামে সেল হচ্ছে OnePlus 11R স্মার্টফোন

OnePlus প্রতিটি মোবাইল ব্যবহারকারীর জন্য একটি পছন্দের স্মার্টফোন। আর এই স্মার্টফোনটি যদি কম দামে পাওয়া যায় তাহলে তো এর কোন কথায় নেই। সম্প্রতি কিছুদিন আগেও OnePlus এর স্মার্টফোন ক্রয় করতে গেলে ন্যূনতম বাজেট এটা আমাদের ৪০ হাজার টাকা থেকে ৫০০০০ টাকা নির্ধারণ করতে হতো। তবে সম্প্রতি একটি স্মার্টফোন বাজার এসেছে। এই স্মার্টফোনটি OnePlus এর একটি স্মার্টফোন।

সবচেয়ে কম দামে সেল হচ্ছে OnePlus 11R স্মার্টফোন
OnePlus 11R

OnePlus 11R এর দাম কত

সম্প্রতি oneplus এর একটি তথ্য অনুযায়ী মোবাইলটির দাম ৪০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। তবে এটি কেবলমাত্র ভারতের জন্য উপলব্ধ। তবে অনলাইন মার্কেটপ্লেসে আর সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত এর ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। OnePlus 11R স্মার্টফোনটি 8GB RAM + 128GB স্টোরেজ মডেল 39,999 টাকা দামে লঞ্চ করা হলেও বর্তমানে আপনি Amazon এ মাএ ২৭,৯৯৯ টাকায় পাবেন। এছাড়া এই মোবাইলটি যেকোনো ক্রেডিট কার্ডধারী ইএমআই অর্থাৎ কিস্তির মাধ্যমে ক্রয় করতে পারবেন মাসিক সামান্য কিছু অর্থ প্রদান করে।

তবে বাংলাদেশের এই মোবাইলটির দাম কত হতে পারে এটি নিয়ে অনেকেই আমাদের প্রশ্ন করেছিলেন। বর্তমান সময়ে বাংলাদেশে OnePlus 11R এর আনঅফিশিয়াল দাম ৫২ হাজার টাকা।

OnePlus 11R এর স্পেসিফিকেশন

তবে এই মোবাইলটিতে কিকি ফিচার পাওয়া যাবে এ নিয়ে আমাদের বেশ কিছু চিন্তাভাবনা রয়েছে মনের ভিতরে। আসুন আমরা মোবাইলটি স্পিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নি:

  •  ডিসপ্লে: 6.74 ইঞ্চির FHD+ কার্ভ এমোলেড ডিসপ্লে এবং 120Hz অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সাপোর্ট। ডিসপ্লের ক্ষেত্রে কিন্তু দুর্দান্ত পারফরম্যান্স আপনি পাবেন
  • প্রসেসর: Qualcomm Snapdragon 8+ Gen 1. এই প্রসেসরটি বেশ শক্তিশালী ও বেশ ভারী গেমগুলো খুব স্মুথলি গেমিং করা যায়।
  • স্টোরেজ: 8GB থেকে 16GB LPDDR5X RAM এবং 128GB থেকে 512GB ইন্টারনাল স্টোরেজ। মোবাইলটিতে এত পরিমাণ স্টোরেজ থাকার কারণে আপনি বেশ ভালো পারফরম্যান্স লাভ করবেন মোবাইলটি থেকে।
  • ক্যামেরা: ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ – 50MP প্রাইমারি, 8MP আল্ট্রাওয়াইড, 2MP ম্যাক্রো লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য 16MP ফ্রন্ট ক্যামেরা। বাজেট অনুযায়ী আমরা আশা করেছিলাম এই ফোনটিতে আরো ভালো ক্যামেরা থাকবে তবে এ ক্যামেরার মান বেশ ভালো যা ছবির মানকে দুর্দান্তভাবে ফুটিয়ে তোলে।
  • ব্যাটারি: 100W ফাস্ট চার্জিং সাপোর্ট এবং 5000mAh ব্যাটারি। মোবাইলটি চার্জ হতে খুব বেশি সময় লাগবে না।
  •  অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড 13 এবং আপডেট সহ। এই স্মার্টফোনটি মূলত ২০২৩ সালে অফিসিয়ালি লঞ্চ করে ভারতে ও আন্তর্জাতিক বিভিন্ন বাজারে সেহেতু সময়ের সাপেক্ষে মোবাইলটিতে অ্যান্ড্রয়েড সিস্টেম ব্যবহার করা হয়েছে তা ঠিক ও আপনি প্রতিনিয়ত এই ফোনটিতে আপডেট পাবেন।

শেষ কথা

আশা করি আমরা আপনাকে, OnePlus 11R মোবাইলের দাম ও স্পিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছি। মোবাইল সম্পর্কে যেকোনো লেটেস্ট তথ্য জানতে আমাদের সাথেই সর্বদা থাকুন।

আপনি আরো তথ্য জানতে পারেন: 32MP ডুয়েল সেলফি ক্যামেরায় শাওমি

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *