-Advertisement-
Smartphones
Trending

শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Ultra জানুন বিস্তারিত

শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Ultra  এই স্মার্টফোনটি। পূর্বের মতো আবার Motorola এর চাহিদা বাড়ছে ও Motorola ব্যবহারকারীদের সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। তবে বর্তমান সময়ে Motorola একটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে এর মধ্যে Motorola Edge 50 Ultra স্মার্টফোনটি অন্যতম। টুইটারের একটি তথ্য অনুযায়ী জানা যায় শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Ultra।

শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Ultra
Motorola Edge 50 Ultra

মোবাইলটির দাম কত হতে পারে

ধারণা করা হচ্ছে মোবাইলটির দাম ভারতের ৪২ হাজার টাকা থেকে শুরু হতে পারে তবে বাংলাদেশে মোবাইলটির দাম ৫০ হাজার টাকা থেকে শুরু হতে পারে।

Motorola Edge 50 Ultra ফোনের স্পেসিফিকেশন

Motorola Edge 50 Ultra ফোনটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলে যা বর্তমান সময়ের লেটেস্ট অপারেটিং সিস্টেম। মোবাইলটি Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট ও অক্টাকোর প্রসেসরে লঞ্চ করা হয়েছে। এই মোবাইল চিপসেটটির আকার 4 ন্যানোমিটার ও প্রসেসর 3GHz ক্লক স্পিডে রান করে। ভারতেও এই ফোনটি একই প্রসেসরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে যদি কোন কারনে ভিন্ন প্রসেস মোবাইলটি লঞ্চ হয় তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে এ বিষয়ে আপডেট করা হবে।  আন্তর্জাতিক মার্কেটে এই ফোনটি 16GB RAM এবং 1TB স্টোরেজে  Motorola Edge 50 Ultra ফোনটি পাওয়া যাচ্ছে। ফোনটি  LPDDR5X RAM এবং UFS 4.0 স্টোরেজ টেকনোলজিতে কাজ করে।  

 Motorola Edge 50 Ultra ফোনে 2712 x 1220 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.7-ইঞ্চি FullHD+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনটি একটি OLED প্যানেলে নির্মিত যা 144Hz রিফ্রেশ রেটে কাজ করে। এছাড়া এই ডিসপ্লে HDR 10+ এবং 2500nits পিক ব্রাইটনেস সাপোর্ট করে।ডিসপ্লের ক্ষেত্রে এই মোবাইলটি কোন কমতি রাখেনি। এজন্য এই মোবাইলটিকে একটি পারফেক্ট স্মার্টফোন বলা যায়। 

Motorola Edge 50 Ultra স্মার্টফোনটিতে একটি 4,500mAh ব্যাটারি রয়েছে, যা 125W TurboPower ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া এই স্মার্টফোনটি 50W ওয়্যারলেস চার্জিং এবং 5W রিভার্স চার্জিং সাপোর্ট করে। তবে মোবাইলটি ব্যাটারি যদি হত্যা অর্থাৎ মোবাইলটির যদি ৫০০০ মিলিএম্পিয়ারের অধিক তাহলে ভালো হতো। তবে মোবাইল টিপস এটা করে ছোট হওয়াতে কম চার্জ ক্ষয় হবে ও দীর্ঘক্ষণ ধরে ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটি। 

 ফটোগ্রাফির জন্য, Edge 50 Ultra ফোনের ব্যাক প্যানেলে F/1.6 অ্যাপারচার যুক্ত একটি 50MP OIS প্রাইমারি ক্যামেরা রয়েছে, যা 50MP আল্ট্রা-ওয়াইড Samsung JN1 সেন্সর এবং 64MP 3X পোর্ট্রেট টেলিফোটো Omnivision OV64B লেন্সের সাথে যুক্ত হয়ে কাজ করে। সেলফি, ভিডিও কলিং এবং রিল তৈরির জন্য Motorola Edge 50 Ultra স্মার্টফোনে একটি 50MP সেলফি ক্যামেরা রয়েছে, যা F/1.9 অ্যাপারচার এবং Auto Focus টেকনোলজিতে কাজ করে। মোবাইলটি ক্যামেরা দিয়ে তোলা ছবি বেশ স্পষ্ট ও খুব সুন্দর। ক্যামেরার ক্ষেত্রেও মোবাইলটি কোন কমতি রাখেনি। 

এছাড়া Motorola Edge 50 Ultra ফোনটি IP68 রেটিং সাপোর্ট করে। এতে 3 টি মাইক্রোফোন এবং Dolby Atmos স্টেরিও স্পিকারের মতো ফিচার রয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে Wi-Fi 7, ব্লুটুথ 5.4 এবং NFC এর অপশন রয়েছে। এক কথায় যদি বলা হয় তাহলে বাজেট বিবেচনা করলে এই ফোনটি ঠিকই আছে। 

তবে একটি বিষয় যে ক্রয় করার আগে অবশ্যই এই বাজেটে কোন কোন কোম্পানির স্মার্ট ফোন পাওয়া যাবে ও সেই মোবাইল গুলো কেমন হবে এ সম্পর্কে আপনাকে জেনে নিতে হবে। সেটা কি আপনি আরও কি মোবাইল সম্পর্কে জানতে পারেন: লিক হল Xiaomi 14 Civi স্মার্টফোন,14 Civi স্মার্টফোনের বক্স, লঞ্চের আগেই প্রকাশ্যে এল সকল তথ্য

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *