-Advertisement-
Smartphones
Trending

শীঘ্রই লঞ্চ হতে পারে vivo S19 Pro

ভিবো সবসময় চেষ্টা করে তাদের গ্রাহকদের আকর্ষণ করার জন্য,তাই সম্প্রতি ভিভো একটি স্মার্ট ফোন সম্পর্কে তথ্য প্রকাশ করেছে, খুব শীঘ্রই মোবাইলটি পাওয়া যাবে বলে আশা করে যাচ্ছে। মোবাইলটির মডেল নাম্বার হচ্ছে vivo S19 Pro।

vivo S19 Pro দাম কত হতে পারে

ভিভোর অফিসিয়াল তথ্য অনুযায়ী vivo S19 Pro মোবাইলটি এর দাম আন্তর্জাতিক বাজারে  ৪২০ ইউরো।তবে এ ধারণা করা যাচ্ছে যে মোবাইলটির দাম বাংলাদেশে টাকার উপরে ও ভারতে ৫০ হাজার টাকার নিচে হতে পারে।

শীঘ্রই লঞ্চ হতে পারে vivo S19 Pro
vivo S19 Pro

vivo S19 Pro এর স্পেসিফিকেশন

vivo S19 Pro এর স্পেসিফিকেশন নিম্নে উপস্থাপন করা হয়েছে:

  • এই স্মার্টফোনটি একটি 5g স্মার্টফোন। যারা বর্তমান সময়ে বিশেষ করে ফাইভ-জি স্মার্টফোন অনুসন্ধান করে থাকেন তাদের জন্য ফাইভ জি স্মার্টফোন হিসেবে এই ফোনটি বেস্ট একটি স্মার্টফোন। এই ফোনটি ইন্টারনেট স্পিড বেশ ভালো।
  • মোবাইলটির বডির ডাইমেনশন হচ্ছে 164.1 x 75 x 7.6 মিলিমিটার ও মোবাইলটির ওজন মাত্র 192 গ্রাম যা বলতে গেলে একদম হালকা একটি স্মার্টফোন। আপনি এই স্মার্টফোনের দুইটি ন্যানো আকৃতির সিম কার্ড ব্যবহার করতে পারবেন। IP68/IP69K dust/water resistant সুবিধা রয়েছে তবে ১.৫ মিটার জলে 30 মিনিট পর্যন্ত মোবাইলটি ভালো থাকবে।
  • ডিসপ্লেতে বিশেষ করে চমক রয়েছে উজ্জ্বলতার ক্ষেত্রে কারণ এই ফোনটিতে উজ্জ্বলতা রয়েছে 4500 nits। এছাড়া এই ফোনটিতে ডিসপ্লে টাইপ হিসেবে রয়েছে AMOLED। এই ফোনটি ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্জ৷ যার ফলে এই ফোনটি খুব অনায়াসেই বেশ ভালো ও পারফরম্যান্স করে ডিসপ্লের ক্ষেত্রে। আপনি বেশ বড়সড় আকারের একটি ডিসপ্লে পাবেন এই স্মার্টফোনে। ডিসপ্লেটির সাইজ হচ্ছে 6.78 ইঞ্চি।
  • Mediatek Dimensity 9200+ এর চার ন্যানোমিটার ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে ছাড়া এই ফোনটিতে আপনি লেটেস্ট অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ১৪ ও Ui হিসেবে ভিভো লেটেস্ট অপারেটিং সিস্টেম আপনি পাবেন।
  • একটি বিষয় হচ্ছে যে আপনি এই স্মার্টফোনে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না। তবে মোবাইলটির রেম ও রম হচ্ছে 256GB+8GB RAM, 256GB+12GB RAM, 512GB+12GB RAM, 512GB+16GB RAM।
  • ক্যামেরার ক্ষেত্রেও ফোনটিতে দুর্দান্ত চমক থাকছে কারণে এই ফোনটিতে ব্যবহার করা হচ্ছে পিছনের ক্যামেরা ত্রিপল ক্যামেরা সেটআপ যা যথাক্রমে ৫০+মেগাপিক্সেল+৫০ মেগাপিক্সেল+৮মেগাপিক্সেল ও সামনের ক্যামেরা রয়েছে অর্থাৎ সেলফি ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। মোবাইলটি তার ক্যামেরায় তোলা ছবি এমনভাবে ফুটিয়ে তুলে যা জীবন্ত এক প্রতিচ্ছবি মনে করা হয়। আপনি 4K@30fps ভিডিও ধারণ করতে পারবেন মোবাইলটি সেলফি ক্যামেরা ও পেছনের ক্যামেরা দিয়ে।
  • মোবাইল সাউন্ড কোয়ালিটি যেমন ভালো তেমনি মোবাইলটিতে সকল ধরনের ফিচার সমৃদ্ধ রয়েছে। মূলত এ বাজেটে একটি মোবাইল ফোনে যে সকল ফিচার থাকা প্রয়োজন এই সকল ফিচারই এই ফোনে উপলব্ধ রয়েছে।
  • Si/C এর 5500 mAh একটি বড় ব্যাটারী পড়ে রয়েছে ওই মোবাইল দিয়ে চার্জ করার জন্য আপনি 80W এর ফাস্ট চার্জ সুবিধা রয়েছে। এছাড়া Reverse wired সুবিধা এ ফোনটিতে রয়েছে।
  • under display, optical এই স্মার্টফোনে রয়েছে যারা বিশেষ করে ইংলিশ পেলে ফিঙ্গারপ্রিন্ট এর স্মার্টফোন খুঁজে তাদের জন্য এই স্মার্টফোনটি বেশ পছন্দ হতে পারে।

স্মার্টফোনটি কাদের জন্য ভালো হবে

সবশেষে আমাদের সকলের একটি প্রশ্ন যে, vivo S19 Pro স্মার্টফোনটি কাদের জন্য ভালো একটি স্মার্টফোন হবে? বিশেষ করে যারা দুর্দান্ত গেমিং করতে চান এবং ফটোগ্রাফি করতে চান তারা নির্দ্বিধায় এই স্মার্টফোনটি ক্রয় করতে পারেন।

আরো আপনি জানতে পারেন: কত তারিখে লঞ্চ হবে OnePlus Nord 4 ফোন? বিস্তারিত জানুন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *