Smartphones
Trending

শীঘ্রই মার্কেটে লঞ্চ হবে OPPO Reno 12F

Oppo Reno 12 সিরিজটি চীনে ইতিমধ্যে লঞ্চ হয়েছে এবং এখন এটি ভারত সহ অন্যান্য আন্তর্জাতিক বাজারে আসার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজে Oppo Reno 12 এবং Oppo Reno 12 Pro মডেলের পাশাপাশি Oppo Reno 12F নামের একটি নতুন ডিভাইসও লঞ্চ হতে পারে। অনুমান করা হচ্ছে, এই Oppo মোবাইলটি 4G এবং 5G, উভয় ভেরিয়েন্টেই বাজারে আসবে। তবে প্রত্যাশা করা যাচ্ছে যে মোবাইল গুলি প্রথমে আন্তর্জাতিক বাজারে ও ভারতে লঞ্চ হবার পর বাংলাদেশের মেবাইলের বাজারে লঞ্চ হবে।  তবে আমরা লেটেস্ট তথ্য অনুযায়ী Oppo Reno 12F এর তথ্য জানা গিয়েছে। তবে আসুন OPPO Reno 12F  এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

শীঘ্রই মার্কেটে লঞ্চ হবে OPPO Reno 12F
OPPO Reno 12F

OPPO Reno 12F  এর স্পেসিফিকেশন

  • Oppo Reno 12F স্মার্টফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। লিক রিপোর্ট অনুযায়ী, এর ব্যাক প্যানেলে থাকবে 50MP OV50D প্রাইমারি সেন্সর যা OIS টেকনোলজি সাপোর্ট করবে। রেয়ার ক্যামেরা সেটআপে আরও থাকবে 8MP এবং 2MP লেন্স। এছাড়া, এই স্মার্টফোনে 32MP Sony IMX615 সেন্সর সহ সেলফি ক্যামেরাও থাকবে। মোট কথা এই যে, OPPO যে ভাবে তাদের স্মার্টফোনের ক্যামেরার দিকে নজর দেয় এই ফোনটি এর মধ্যে রয়েছে। আর এই মোবাইলটি দিয়ে আপনি দুর্দান্ত ফটোগ্রাফি করতে পারবেন।
  •  Reno 12F 4G মডেলটি Qualcomm Snapdragon 680 চিপসেটে আসবে, যা 2.4GHz ক্লক স্পিডে চলবে। অন্যদিকে, Oppo Reno 12F 5G মডেলে থাকবে MediaTek Dimensity 6300 চিপসেট, যার 8-কোর প্রসেসরটি 2.4GHz ক্লক স্পিডে চলবে। তাহলে আপনি বুঝতে পারছেন যে এই স্মার্টফোনের মাধ্যমে আপনি বেশ বড় গেমস স্মুথলি খেলতে পারবেন। এক কথায় বেটার পারফরম্যান্স পাওয়া যাবে এই স্মার্টফোনটি থেকে।

OPPO Reno 12F  এর দাম কত হতে পারে

Oppo Reno 12F 4G মডেলের দাম প্রায় 300 ডলার হতে পারে, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৭ হাজার টাকা। এই স্মার্টফোনটি সবুজ, কমলা এবং ধূসর রঙে পাওয়া যাবে। 5G মডেলের দাম এখনও প্রকাশ করা হয়নি, তবে অনুমান করা হচ্ছে এটি 3-4 হাজার টাকা বেশি হতে পারে। তবে এই স্মার্টফোনটি আপনি ভারতীয় মুদ্রায় ২৫ হাজার টাকার মধ্যে আশা করি পাবেন।

আপনি আরো জানতে পারেন: শীঘ্রই লঞ্চ হবে Motorola Edge 50 Ultra জানুন বিস্তারিত

সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *