-Advertisement-
Smartphones
Trending

লিক হল Xiaomi 14 Civi স্মার্টফোন,14 Civi স্মার্টফোনের বক্স, লঞ্চের আগেই প্রকাশ্যে এল সকল তথ্য

লিক হল Xiaomi 14 Civi স্মার্টফোন,14 Civi স্মার্টফোনের বক্স, লঞ্চের আগেই প্রকাশ্যে এল সকল তথ্য। ঠিক এমনটাই হয়েছে। সম্প্রতি বাজারে এসেছে  14 Civi মডেলের শাওমির নতুন একটি স্মার্টফোন। এই স্মার্টফোনটি সম্পর্কে আমরা পূর্বে বেশ কিছু তথ্য প্রকাশ করেছিলাম সকলের আগে। সেসকল তথ্য হচ্ছে:

এসকল তথ্য যদি না দেখেও  থাকেন আমাদের সমস্যা নেই কারন আজকের এই আলোচনায় মূলত আমরা Xiaomi 14 Civi এর ফুল স্পেসিফিকেশন আপনাকে জানাবো। তাহলে আলোচনাটি শুরু করা যাক।

    লিক হল Xiaomi 14 Civi স্মার্টফোন,14 Civi স্মার্টফোনের বক্স, লঞ্চের আগেই প্রকাশ্যে এল সকল তথ্য Xiaomi 14 Civi

Xiaomi 14 Civi এর স্পেসিফিকেশন (লিক)

 14 Civi স্মার্টফোনটির সম্পর্কে তথ্য প্রকাশিত হয়েছে যে এই স্মার্টফোনটিতে অসাধারণ ফিচার রয়েছে। বিশেষ করে এই স্মার্টফোনটি গেমিং ও ফটোগ্রাফির জন্য এই বাজেটের সকল স্মার্টফোনের থেকে সর্বাধিক জনপ্রিয় একটি স্মার্টফোন হবে। নিম্নে এ সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করা হয়েছে:

  • প্রসেসরের ক্ষেত্রে, এই ফোনে ব্যবহৃত হয়েছে 4 ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি Qualcomm Snapdragon 8s Gen 3 অক্টা-কোর প্রসেসর, যা 3 গিগাহার্টজ ক্লক স্পীডে কাজ করে। এই প্রসেসরে রয়েছে একটি 3.0GHz Cortex-X4 কোর, চারটি 2.8GHz Cortex-A720 কোর এবং তিনটি 2.0GHz Cortex-A520 কোর। এই ফোনটি ব্যবহার করে বড় বড় গেমসগুলি খুবই স্মুথলি গেমিং করা যাবে। 
  • মোবাইলটির পিছনের ক্যামেরার ক্ষেত্রে, 14 Civi-র ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা সেন্সর দেখা গেছে। এতে ব্যবহার করা হয়েছে Leica লেন্স। প্রধান সেন্সর হিসেবে রয়েছে 50 মেগাপিক্সেল OIS ফিচার অর্থাৎ অপটিকাল ইমেজ স্টেবলাইজেশন ফিচার। অন্যান্য ক্যামেরা সেন্সরে রয়েছে ওয়াইড এঙ্গেল লেন্স এবং ম্যাক্রো লেন্স। তবে Xiaomi 14 Civi এর সেলফি ক্যামেরা হিসাবে, Xiaomi 14 Civi-তে 32MP + 32MP ডুয়াল রেয়ার সেলফি ক্যামেরা থাকবে। প্রাইমারি সেন্সরে রয়েছে এফ/2.0 অ্যাপারচার সহ 26মিমি ফোকাল লেন্থ এবং 2এক্স পোর্ট্রেট ক্লোজ-আপ ফিচার। সেকেন্ডারি সেন্সরে 100° আলট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এফ/2.4 অ্যাপারচার এবং অ্যান্টি-শেক AI, EIS ইমেজ স্টেবলাইজেশন সহ বিভিন্ন ফিচার যুক্ত করা হয়েছে। এই মোবাইলটির ক্যামেরায় তোলা ছবি এমনভাবে ফুটিয়ে তোলে মোবাইলটির ক্যামেরা যা এক কথায় অসাধারণ। 
  • ডিসপ্লের দিক থেকেও মোবাইলটির ফিচার কম নয়, 14 Civi স্মার্টফোনটি Quad Curved ডিসপ্লে সহ উপস্থাপিত হবে। এতে 1.5K রেজোলিউশন সহ AMOLED প্যানেল ব্যবহার করা হয়েছে, যা 120Hz রিফ্রেশ রেটে কাজ করে। ফোনটিতে ডুয়াল পাঞ্চ-হোল ডিসপ্লে সহ দুটি ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকবে। 3000 nits উজ্জ্বলতা থাকবে এই স্মার্টফোনে, যার ফলস্বরূপ একজন মোবাইল ব্যবহারকারী খুব অনায়াসে মোবাইল ব্যবহার করতে পারবে রোদের মধ্যে। 
  • ব্যাটারির ক্ষেত্রে, এই স্মার্টফোনে 4,700mAh ব্যাটারি সহ 67ওয়াট ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। রিটেল বক্স অনুযায়ী, এই ব্যাটারি ‘ডাবল ব্যাটারি লাইফস্প্যান’ সহ লঞ্চ করা হবে, যা দীর্ঘ সময় ধরে ব্যাটারির কার্যকারিতা বজায় রাখবে।

Xiaomi 14 Civi ক্রয় করা কি ঠিক হবে

 বর্তমান সময়ে মোবাইলের বাজেট বিবেচনা করলে Xiaomi 14 Civi মোবাইলটি ক্রয় করা যায় যদি মোবাইলটি ক্রয় করার ক্ষমতা আপনার থাকে। এই মোবাইলটি বলতে গেলে সব দিক থেকেই পারফেক্ট। মোবাইলটির দাম ৪০ হাজার টাকা আর আশেপাশে থাকতে পারে বলে আশা  করা যাচ্ছে। 

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *