Smartphones
Trending

মাএ ৩০ হাজার টাকায় মিলছে ভিভোর দুর্দান্ত ফিচারের স্মার্ট ফোন

সম্প্রতি ভিভো অফিশিয়ালি একটি দুর্দান্ত পারফরম্যান্সের একটি স্মার্টফোন বাজারে ঞ্চ করেছে আর এই ফোনটির দাম বাংলাদেশে আশা করি ৩০ হাজার টাকায় পাওয়া যাবে খুব দ্রুত। মাত্র ৩০ হাজার টাকায় এই সকল ধরনের অভাবনীয় ফিচার গ্রাহকের দৃষ্টি আকর্ষণ করেছে।

গত ২০ মে তারিখে অফিশিয়ালি ভিভো একটি তথ্য প্রকাশ করে ও স্মার্টফোনটি এখন বাজারে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটির মডেলের নাম হচ্ছে vivo Y200 GT। তবে আপনি যদি বাংলাদেশ থেকে এই স্মার্টফোনটি ক্রয় করতে চান তাহলে আপনাকে আরো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।

মাএ ৩০ হাজার টাকায় মিলছে ভিভোর দুর্দান্ত ফিচারের স্মার্ট ফোন
vivo Y200 GT

Qualcomm Snapdragon 7 Gen 3 এর 4 ন্যানোমিটার চিপসে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে। এই চিপসের টি দুর্দান্ত ফাস্ট ও শক্তিশালী একটি চিপসেট। এছাড়া এই এই স্মার্টফোনটিতে সিপিইউ হিসেবে রয়েছে Octa-core 2.63 GHz ও GPU হিসেবে রয়েছে Adreno 720। তবে আপনি এই স্মার্টফোনটি বর্তমান সময় লেটেস্ট অপারেটিং সিস্টেম অর্থাৎ অ্যান্ড্রয়েড ১৪ এ মোবাইলটি পরিচালনা করতে পারবেন, কারণ এই ফোনটিতে android 14 ব্যবহার করা হয়েছে অপারেটিং সিস্টেম হিসেবে। অপরদিকে মোবাইলটির UI হিসেবে ব্যবহার করা হয়েছে নিজস্ব UI,যা OriginOS 4। যা বর্তমান সময়ের ভিভোর লেটেস্ট UI।

RAM এর হিসেবে এই স্মার্টফোনে থাকছে ৮ জিবি ও ১২ জিবি RAM যা বর্তমান সময় হিসেবে ঠিকই রয়েছে এবং ROM অর্থাৎ ইন্টারনাল মেমরি হিসেবে থাকছে ১২৮ জিবি,২৫৬জিবি ও ৫১২ জিবি। বর্তমানে, চারটি ভ্যারিয়েন্টে এই vivo Y200 GT  স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে তা হলো 128GB+8GB RAM, 256GB+8GB RAM, 256GB+12GB RAM, 512GB+12GB RAM। তবে একটি বিষয়ে  আপনার অবগত হওয়া উচিত যে আপনি এই ফোনটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না। তবে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করার কোন প্রয়োজন হয় না এই স্মার্টফোনটি ব্যবহার করলে কারণ এই ফোনটিতে রয়েছে পর্যাপ্ত পরিমাণে স্টোরেজ। আর এই ফোনটি স্টোরেজ টাইপ হচ্ছে UFS 2.2।

আমরা vivo Y200 GT এই ফোনটির পারফারেন্স এর দিক থেকে বিবেচনা করে কোন অসুবিধা বা সমস্যা পাইনি। যারা বিশেষ করে গেমিং করতে চান আর তাদের জন্য এই স্মার্টফোনটি একটি বেস্ট চয়েজ হতে চলেছে। কারণ vivo Y200 GT দিয়ে সকল ধরনের ভারী গেমিং খুব অনায়সে অর্থাৎ স্মুথলি গেমিং করা যায়।

আপনি আরো জানতে পারেন: ভিভোর vivo Y200 GT এ থাকছে অভাবনীয় ফাস্টচার্জিং

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *