Smart Product
Trending

জুন মাসেই লঞ্চ হবে Xiaomi Poco M6 4G

শাওমির POCO. সিরিজের স্মার্টফোনগুলি আমাদের বেশ চমক দিয়ে থাকে। তেমনি কম দামে বাজারে লঞ্চ হতে যাচ্ছে শাওমির নতুন একটি স্মার্টফোন। মোবাইলটির মডেল হচ্ছে Xiaomi Poco M6 4G। মোবাইলটি আন্তর্জাতিক বাজারে ১২০ ইউরোতে  বিক্রি হচ্ছে তবে ভারতীয় বাজারে এটি প্রত্যাশা করা যাচ্ছে ১২ হাজার টাকার মধ্যে থাকবে ও বাংলাদেশে মোবাইলটি ১৭ হাজার টাকার মধ্যে থাকতে পারে স্মার্টফোনটি। তাহলে আসুন কথা না বাড়িতে Xiaomi Poco M6 4G এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

জুন মাসেই লঞ্চ হবে Xiaomi Poco M6 4G
Xiaomi Poco M6 4G

Xiaomi Poco M6 4G এর স্পেসিফিকেশন

  • মোবাইলটির পিছনে ক্যামেরা রয়েছে দুয়াল ক্যামেরা সেটাপ যা যথাক্রমে ১০৮ মেগাপিক্সেল +২ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া মোবাইল দিয়ে সেলফি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। মোবাইলটির ক্যামেরায় আকর্ষণীয় ফিচার রয়েছে। তবে মোবাইলটি সামনের পিছনে ক্যামেরা ব্যবহার করে আপনি সর্বোচ্চ 1080p@30fps ফরমেটের ভিডিও ধারণ করতে পারবেন।
  • মোবাইলটিতে Mediatek Helio G91 Ultra এর ১২ ন্যানোমিটার আকৃতির চিপসেট থাকতে পারে। এছাড়া লেটেস্ট অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১৪ এই স্মার্টফোনে থাকবে। মোবাইল দিয়ে প্রসেসর হিসেবে Octa-core 2.0 GHz থাকবে বলে প্রত্যাশা করা যায়।
  • বর্তমানে এই স্মার্টফোনটি এই দুইটি ভেরিয়েন্টে বাজারে পাওয়া যাচ্ছে যথা :128GB+6GB RAM, 256GB+8GB RAM। তবে এই মোবাইলটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে।
  • মোবাইলটি ডিসপ্লে বেশ বড়সর ও কারণ মোবাইলটি ডিসপ্লের আকার ৬.৬৯ ইঞ্চি। তবে মোবাইল ডিসপ্লে টাইপ হচ্ছে IPS LCD তবে 90Hz রয়েছে মোবাইলটি ডিসপ্লেতে। মোবাইল দিয়ে ডিসপ্লে রেজুলেশন হিসেবে থাকবে 1080 x 2460 পিক্সেল। তবে একটি বিষয় যে মোবাইলটির ডিসপ্লে প্রোটেকশন থাকতে কিনা এ সম্পর্কে কোন তথ্য প্রকাশ হয়নি।
  • মোবাইলটির ওজন মাত্র ২০৫ গ্রাম। মোবাইলটির ডাইমেনশন হচ্ছে 168.6 x 76.3 x 8.3  মিলিমিটার।
  • মোবাইলটির কানেক্টিভিটি বেশ চমৎকার কারণ মোবাইলটিতে সকল ধরনের ফিচার যেমন NFC ও Infrared port সুবিধা পর্যন্ত থাকবে বলে প্রত্যাশা করা যাচ্ছে।
  • মোবাইলটির সাউন্ড কোয়ালিটি যেমন ভালো তেমনি ৩.৫ মিলিমিটার জ্যাক রয়েছে এই স্মার্টফোনে।
  • সবশেষে যদি মোবাইলটির বেচারীর কথা বলা হয় তাহলে বলা যায় মোবাইলটিতে বড়সড়ো ব্যাটারি রয়েছে মোবাইলটির ব্যাটারি হলো 5030 মিলিএম্পিয়ার তবে 33W এর ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে এই ফোনটিতে।।

সব মিলিয়ে কম টাকার মধ্যে সকল বিচার সমৃদ্ধ একটি অসাধারণ স্মার্টফোন হতে চলেছে Xiaomi Poco M6 4G। মোবাইলটি অফিশিয়ালি ভারত ও বাংলাদেশের লঞ্চ করার সাথে সাথে আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাকে আপডেট জানাবো। অবশেষে একটি কথাই বলা যায় যে মোবাইলটি সর্বগুণ সমৃদ্ধ একটি স্মার্টফোন।

আপনি আরো জানতে পারেন: ১৬ জিবি RAM দুর্দান্ত স্মার্টফোন নিয়ে এলো রিয়েলমি

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *