-Advertisement-
Smart ProductSmartphones
Trending

গরিবের আইফোন খ্যাত Xiaomi 13 Lite এখন অফিসিয়ালি বাংলাদেশে

গরিবের আইফোন খ্যাত Xiaomi 13 Lite এখন অফিসিয়ালি বাংলাদেশে। শুনতে কেমন লাগছে না। আসলে এবার Xiaomi এবার নতুন রূপে এসেছে। আর ফোনটি বরাবর ডিজাইন এর ক্ষেত্রে আইফোনের ন্যায়। Xiaomi 13 Lite হল একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা 2023 সালের মার্চে চালু হয়েছিল। এটি একটি 6.55-ইঞ্চি AMOLED ডিসপ্লে, Qualcomm Snapdragon 7 Gen 1 চিপসেট, 50MP ট্রিপল ক্যামেরা সিস্টেম এবং 4500mAh ব্যাটারির সাথে আসে।তাহলে আর দেরি কেন চলুন জেনে নেওয়া যাক গরিবের আইফোন  Xiaomi 13 Lite সম্পর্কে….

গরিবের আইফোন খ্যাত Xiaomi 13 Lite এখন অফিসিয়ালি বাংলাদেশে
গরিবের আইফোন খ্যাত Xiaomi 13 Lite

পারফরম্যান্স: Xiaomi 13 Lite Qualcomm Snapdragon 7 Gen 1 চিপসেট দ্বারা চালিত যা একটি অক্টা-কোর CPU এবং Adreno 662 GPU সহ এটি বাজারে আসে। এই চিপসেটটি গেমিং এবং অন্যান্য ভারী অ্যাপ্লিকেশনগুলিতে দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করে। যাকে বলা যায় সংক্ষিপ্ত আকারে অসাধারণ।

ডিজাইন এবং ডিসপ্লে: ফোনের সামনে একটি 6.55-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যা 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সমর্থন করে। ডিসপ্লেটি Corning Gorilla Glass Victus দ্বারা সুরক্ষিত। Xiaomi 13 Lite একটি হালকা এবং পাতলা ডিভাইস যা 171 গ্রাম ওজন এবং 7.2 মিমি পুরু। এটি তিনটি রঙে পাওয়া যায়: লিট পিক, লিট ব্লু এবং ব্ল্যাক।

ক্যামেরা

Xiaomi 13 Lite এর পিছনে একটি 50MP প্রধান ক্যামেরা, একটি 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সামনে একটি 32MP সেলফি ক্যামেরা রয়েছে। তবে সামনের ক্যামেরায় চমক রয়েছে যে সামনের যে সেলফি ক্যামেরা সেটি সেটআপ করা হয়েছে আইফোনের সেলফি ক্যামেরার মতন করে কিন্তু সেলফি ক্যামেরাটির ডিজাইন এর বাড়তি কোন সুবিধা Xiaomi প্রদান করছে না। ফোনটি 4K@30fps ভিডিও রেকর্ড করতে পারে।

সুবিধা

  • দুর্দান্ত ক্যামেরা
  • দীর্ঘ ব্যাটারি লাইফ
  • শক্তিশালী / স্মুথ পারফরম্যান্স প্রদান করে
  • দুর্দান্ত ডিজাইন

অসুবিধা

  • 5G সমর্থন নেই বা করে না

ব্যাটারি এবং চার্জিং:Xiaomi 13 Lite একটি 4500mAh ব্যাটারি দ্বারা চালিত যা 67W দ্রুত চার্জিং সমর্থন করে। ফোনটি মাত্র 30 মিনিটে 0-100% চার্জ করা যায়।

নেটওয়ার্ক ও কানেক্টিভিটি: Xiaomi 13 Lite একটি 4G LTE স্মার্টফোন যা 2G, 3G এবং 4G নেটওয়ার্কগুলিতে সমর্থন করে। ফোনটি Wi-Fi 6, Bluetooth 5.2, GPS, GLONASS, BeiDou, Galileo এবং NFC সমর্থন করে। এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি IR ব্লাস্টারও রয়েছে।

মেমোরি: Xiaomi 13 Lite-এর দুটি মেমরি ভেরিয়েন্ট রয়েছে: 8GB RAM এবং 128GB স্টোরেজ এবং 8GB RAM এবং 256GB স্টোরেজ। অতিরিক্ত মেমরি কার্ড ব্যবহার করতে পারবেন না।

ফিঙ্গারপ্রিন্ট: Xiaomi 13 Lite-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এটি ফোনের সামনের দিকে, ডিসপ্লের নীচে অবস্থিত। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি দ্রুত  কাজ করে।

মোবাইলটি কাদের জন্য: যারা একটি দীর্ঘ ব্যাটারি লাইফ সহ একটি ফোন খুঁজছেন,যারা একটি ভাল ক্যামেরা সহ একটি ফোন খুঁজছেন,যারা একটি দুর্দান্ত ডিজাইন এবং পারফরম্যান্সের সাথে একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য সেরা স্মার্টফোন হবে।

Xiaomi 13 Lite সম্পর্কে আরো জানুন

আশা কররি আপনি গরিবের আইফোন খ্যাত Xiaomi 13 Lite এই মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *