Smartphones
Trending

কম দামে মিলছে ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট

আমরা বরাবরই চাই কম দামে ভালো কিছু পেতে। তবে অল্প দামের মধ্যে ভালো কিছু পাওয়া সম্ভব নয় সেক্ষেত্রে Realme Narzo N65 মোবাইলটি এর ব্যতিক্রম নয়। Realme Narzo N65 স্মার্টফোনটির অন্য সকল বিবেচনা করলে তারা ডিসপ্লের ক্ষেত্রে কিন্তু বেশ ভালো চমক রয়েছে তাহলে মোবাইলটির ডিসপ্লে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

প্রথমে জানিয়ে রাখি যে ডিসপ্লের ক্ষেত্রে মোবাইলটি বেশ চমক রেখেছে 120Hz রিফ্রেশ রেট। মোবাইলটির ডিসপ্লের রিফ্রেশ রেট 120Hz হওয়ায়  খুব ভালোভাবে মোবাইলটি ব্যবহার করে গেমিং করতে পারবেন এছাড়া মোবাইলটি খুব স্মাুর্থলি ব্যবহার করা যাবে।

কম দামে মিলছে ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট
Realme Narzo N65

তবে একটি বিষয় যে মোবাইল দিয়ে ডিসপ্লে টাইপ হচ্ছে IPS LCD। সাধারণত ১৫ হাজার টাকায় এই ধরনের ডিসপ্লে স্মার্টফোনগুলিতে থাকে যা বাজার অনুযায়ী মোটামুটি ভালো ডিসপ্লে। তবে মোবাইলটির ডিসপ্লের উজ্জ্বলতা ৫৫০নিটস থেকে ৬৫০ নিটস যা আরো একটু বৃদ্ধি পাওয়া উচিত ছিল।

মোবাইলটির ডিসপ্লের ৬.৬৭ ইঞ্চি যা বাজেট অনুযায়ী একটি বড় ডিসপ্লের স্মার্টফোন। যারা বিশেষ করে বড় ফোন ব্যবহার করতে চান কিংবা গেমিং এর জন্য বড় ফোন খুঁজছেন তাদের জন্য Realme Narzo N65 এই ফোনটি বেশ ভালো ফোন হবে। মোবাইলটির ডিসপ্লে রেজুলেশন হচ্ছে 720 x 1604 পিক্সেল, যার ratio হলো 20:9। মোবাইলটি ডিসপ্লের ডেনসিটি হচ্ছে ~264 ppi।

এই স্মার্টফোনটির ডিসপ্লে বাজারের অন্য সকল ডিসপ্লের সাথে কম্পেয়ার করতে গেলে বাজেট অনুযায়ী বেশ ভালো পারফরম্যান্স প্রদান করছে ও সুবিধা রয়েছে বেশ।

আশা করি আমরা আপনাকে,Realme Narzo N65 এই ফোনটি ডিসপ্লে সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছি। আমরা এই মোবাইলটি সম্পর্কে একটি রিভিউ প্রকাশ করছি আশা করি আপনি আমাদের পূর্বে রিভিউটি জেনে নিবেন।

Realme Narzo N65 সম্পর্কে পূর্ণাঙ্গ রিভিউ: বাজারে আসছে Realme Narzo সিরিজের স্মার্টফোন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *