Smartphones
Trending

তাহলে কি এবার গরীবের আইফোন itel A70

পোস্টের টাইটেল দেখে আপনি বুজতেই পেরেছেন যে আজ আমরা কোন স্মার্টফোন নিয়ে কথা বলছি। সম্প্রতি ital ১০ হাজার টাকার নিচে আকর্ষণীয় ডিজাইনে বাজারে নিয়ে এসেছে নতুন একটি স্মার্টফোন। itel A70 একটি কম-বাজেট স্মার্টফোন যা 2023 সালের অক্টোবর মুক্তি পেয়েছে। এটিতে একটি 6.6 ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে যা 720 x 1612 পিক্সেল রেজোলিউশন সহ। এটি Unisoc T603 প্রসেসরের সাথে চালিত এবং 3/4 জিবি র‍্যাম এবং 64/128 জিবি স্টোরেজ সহ আসে।itel A70 এর প্রধান ক্যামেরাটি 13 মেগাপিক্সেল, এবং সেকেন্ডারি ক্যামেরাটি 0.3 মেগাপিক্সেল। এটিতে একটি 5000 mAh ব্যাটারি রয়েছে যা দ্রুত চার্জিং সমর্থন করে। আসুন তাহলে জেনে নেওয়া যাক মোবাইল সম্পর্কে বিস্তারিত….

তাহলে কি এবার গরীবের আইফোন itel A70
তাহলে কি এবার গরীবের আইফোন itel A70

ডিসপ্লে

itel A70 এর 6.6 ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে 720 x 1612 পিক্সেল রেজোলিউশন সহ আসে। এটি একটি 20:9 অনুপাতের সাথে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লেটি উজ্জ্বল এবং পরিষ্কার এবং এটি ভিডিও দেখার এবং মোটামুটি গেম খেলার জন্য ভালো।

পারফরম্যান্স

itel A70 এর পারফরম্যান্স তার দামের জন্য বেশ ভালো। এটি Unisoc Tiger T603 চিপসেট দ্বারা চালিত হয়, যা একটি 12nm প্রক্রিয়াতে নির্মিত একটি 8-কোর চিপ। চিপটি 2.0 GHz পর্যন্ত ক্লোক রেট সহ একটি 1.6 GHz অক্টা-কোর Cortex-A55 সিপিইউ এবং একটি 1.0 GHz Cortex-A55 সিপিইউ সহ আসে। এটি একটি PowerVR GE8322 GPU দ্বারা চালিত হয়।

itel A70 সাধারণ ব্যবহারের জন্য বেশ মসৃণ। এটি অ্যাপস চালাতে, ওয়েব ব্রাউজ করতে এবং ভিডিও দেখার জন্য যথেষ্ট শক্তিশালী। তবে, এটি ভারী গেম খেলার জন্য সেরা নয়।

itel A70 এর পারফরম্যান্সের কিছু নির্দিষ্ট দিক এখানে দেওয়া হল:

  • অ্যাপ চালানো: itel A70 অ্যাপগুলি চালাতে যথেষ্ট দ্রুত। এটি অ্যাপগুলি খুলতে এবং ব্যবহার করতে কোনও সমস্যা ছাড়াই।
  • ওয়েব ব্রাউজিং: itel A70 ওয়েব ব্রাউজ করতেও যথেষ্ট দ্রুত। এটি ওয়েবসাইটগুলি লোড করতে এবং স্ক্রোল করতে কোনও সমস্যা ছাড়াই।
  • ভিডিও দেখা: itel A70 ভিডিও দেখার জন্য একটি দুর্দান্ত স্মার্টফোন। এটি উজ্জ্বল এবং পরিষ্কার ডিসপ্লে সহ আসে যা ভিডিওগুলি দেখার জন্য আদর্শ।
  • গেম খেলা: itel A70 ভারী গেম খেলার জন্য সেরা নয়। এটি হালকা বা মাঝারি গ্রাফিক্সের গেমগুলি চালাতে পারে, তবে ভারী গ্রাফিক্সের গেমগুলি চালানোর সময় এটি ধীর হয়ে যেতে পারে।

ক্যামেরা

itel A70 এর পিছনে একটি 13 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা রয়েছে ও এটি একটি 2 মেগাপিক্সেল ডিপ সেন্সর রয়েছে । সেলফি ক্যামেরাটি হলো 5 মেগাপিক্সেল।

মোবাইলটি কাদের জন্য সেরা

itel A70 মোবাইলটি নিম্নলিখিত ধরনের ব্যবহারকারীদের জন্য উপযুক্ত:

  • যারা একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন খুঁজছেন। itel A70 এর দাম বাংলাদেশে ৯,৪৯০ টাকা (৪/৬৪ জিবি) থেকে শুরু হয়, যা এটিকে একটি দুর্দান্ত মূল্য-সম্পর্কিত বিকল্প করে তোলে।
  • যারা একটি বড় এবং উজ্জ্বল ডিসপ্লে সহ একটি স্মার্টফোন খুঁজছেন। itel A70 এর 6.6 ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে ভিডিও দেখার এবং গেম খেলার জন্য আদর্শ।
  • যারা একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি সহ একটি স্মার্টফোন খুঁজছেন। itel A70 একটি 5000 মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি সহ আসে যা আপনাকে এক দিনের জন্য দীর্ঘ সময় চলতে দেবে।

itel A70 ভারী গেম খেলার জন্য সেরা নয়, তবে এটি সাধারণ ব্যবহারের জন্য একটি দুর্দান্ত স্মার্টফোন। এটিতে একটি বড় এবং উজ্জ্বল ডিসপ্লে, একটি ভাল ক্যামেরা এবং একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি রয়েছে।

আরো পড়তে পারেন: 

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Lekha Blogs

কনটেন্ট লিখতে ভালবাসি, ফ্রিল্যান্সিংয়ের পাশাপাশি, আমি এই ওয়েবসাইটে কন্টেন্ট লেখক হিসেবে বর্তমানে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button