-Advertisement-
Feature PhonesSmart Brands
Trending

itel বাটন মোবাইলের দাম ২০২৩

iTel button phone price in Bangladesh

সময়ের সাথে সাথে মোবাইল বাজারে সেরা হয়ে গল্পটা হয়তো এবার আইটেল মোবাইল কম্পানি শুনাবে। খুব তাড়াতাড়ি কোম্পানিটি তাদের প্রোডাক্ট এর জন্য জনপ্রিয়তা পেয়েছে। আজকের আলোচনার মূল বিষয়বস্তু হচ্ছে itel বাটন মোবাইলের দাম। itel বাটন মোবাইলের দাম বর্তমান সময়ে তাদের স্মার্টফোনের থেকে বেশি চলমান। সময়ের সাথে ital এমন ধরনের বাটন মোবাইল এনেছে যে, যার মাধ্যমে তারা জনপ্রিয়তার শীর্ষে ও মোবাইলপ্রেমীদের প্রিয় বাটন মোবাইল কোম্পানী হিসেবে স্বীকৃতি পেয়েছে মোবাইলপ্রেমিদের এর কাছে।

itel বাটন মোবাইলের দাম

আজকে আমরা আমাদের আলোচনায় ৯০০ টাকা হতে ২০০০ টাকার মধ্যে আইটেল কোম্পানির সেরা ৩টি itel বাটন মোবাইলের দাম সম্পর্কে নিচে উপস্থাপন করেছি:

Itel it5027

itel বাটন মোবাইলের দাম ২০২৩
Itel it5027

Itel it5027 মডেলের মোবাইলটি ital 2021 সালে ital বাংলাদেশের মোবাইল বাজার নিয়ে আসে। মধ্যবিত্তের হাতের নাগালে বা কম দামে হবার কারণে এটি ২০২৩ সালে এসেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে মুঠোফোন প্রেমীদের কাছে। এই মোবাইলটির অফিসিয়াল দাম ১৩৭০ টাকা। হয়তো আপনি দোকান বা শোরুম থেকে কিনলে আপনার কাছ থেকে কিছু টাকা কম নিতে পারে। আপনি মোবাইল দিতে পাচ্ছেন ২.৪ ইঞ্চি ডিসপ্লে।

এ ধরনের বাটন মোবাইল সাধারণত কথা বলার জন্য ও গান শোনার জন্য মানুষ ক্রয় করে থাকে। এ মোবাইলটিতে আপনি অডিও, ভিডিও রেকর্ড ও দেখতে পারবেন। মোবাইলটিতে রেডিও এর সুবিধা রয়েছে ও এই মোবাইলটিতে আপনি মেমোরি কার্ড  করতে পারবেন।হ্যাঁ আর একটু সুখবর আছে যে আপনি এই মোবাইলটিতে 1700 mAh ব্যাটারি পাচ্ছেন। যা এই মোবাইলটিতে চার্জ অনেক সময় ব্যাকআপ দিবে। 

Itel it2175

itel বাটন মোবাইলের দাম ২০২৩
Itel it2175

2022 সাল থেকে এই Itel it2175 মডেলের মোবাইলটি বাজারে পাওয়া যাচ্ছে। দাম মাত্র ১১৮০ টাকা হওয়ার কারণে এই মোবাইলটি প্রিয় হয়ে উঠেছে। ২.৪ ইঞ্চি ডিসপ্লে হবার কারণে এটি যেন আরো জনপ্রিয়। তবে আপনি মোবাইলটিতে রেজুলেশন হিসেবে পাচ্ছেন 128 x 160 pixels। আপনি মোবাইলটিতে অডিও ভিডিও রেকর্ড ও শুনতে পারবেন। ১১৮০ টাকার মোবাইলটি দিয়ে আপনি রেডিও শুনতে পারবেন। এই মোবাইলটিতে আপনি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। মোবাইলটি মূলত তাদেরই জন্য যারা কথা বলা ও গান শুনতে ভালোবাসেন। এই মোবাইলটিতে জাভা ও ইন্টারনেট ব্যবহার করা যাবে না বা এর সুযোগ নেই। 

Itel it5312

itel বাটন মোবাইলের দাম ২০২৩
Itel it5312

আমরা প্রথমেই বলবো যে  আপনি এই Itel it5312 মোবাইলটিতে ৬৪ জিবি মেমোরি কার্ড করতে পারবেন। যা এই বাজেটে কোন মোবাইলে দিয়ে থাকে বলে আমাদের মনে হয় না। Itel it5312 মোবাইলটির অফিশিয়াল দাম ১৪৯০ টাকা মাত্র। 320 x 240 pixels রেজুলেশন রয়েছে মোবাইলটিতে ও ২.৪ ইঞ্চি ডিসপ্লে। বর্তমানে মোবাইলটি দুইটি কালার ভেরিয়েন্টে বাংলাদেশের বাজারে এটি পাওয়া যাচ্ছে যা হলো Black, Dark Blue।

এই মোবাইলটি দিয়েও আপনি অডিও ভিডিও রেকর্ড ও শুনতে পারবেন এবং দেখতে পারবেন। মোবাইলটি রয়েছে রেডিও বা এফএম শোনার ব্যবস্থা। মাত্র ১৪৯০ টাকা হবার কারণে এদের কাছে এই ফোনটি জনপ্রিয়তা পেয়েছে ব্যবহারকারীদের কাছে। আপনি যদি একটু বড় ডিসপ্লে বাটন মোবাইল ব্যবহার করতে চান। তাহলে আপনি এই মডেলের Itel it5312 মোবাইলটি কিনতে পারেন। আর হ্যাঁ আপনি মোবাইল দিতে পাচ্ছেন এক হাজার মিলিয়্যাম্পের একটি ব্যাটারি। অবশ্য আরেকটু ব্যাটারি ব্যাকআপ বেশি হলে ভালো হতো। তারপরও এটি মাত্র ১৫০০ টাকা বাজেটের সেরা একটি ফোন বলা যায়। 

শেষ কথা

অনলাইন থেকে itel বাটন মোবাইলের দাম এর সেরা তিনটি মোবাইল নিয়ে আমরা এখানে আলোচনা করেছি। আমরা এরপর আরো কয়েকটি মোবাইল নিয়ে আমাদের ওয়েবসাইটে আলোচনা করব।আপনি নতুন নতুন এরকম তথ্য পেতে আমাদের সাথে থাকুন। 

আরো বাটন মোবাইলের দাম দেখুন:

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.7/5 - (4 votes)

Lekha Blogs

কনটেন্ট লিখতে ভালবাসি, ফ্রিল্যান্সিংয়ের পাশাপাশি, আমি এই ওয়েবসাইটে কন্টেন্ট লেখক হিসেবে বর্তমানে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *