-Advertisement-
Smartphones
Trending

AMOLED এর ডিসপ্লে থাকছে ইনফিনিক্স কম দামী ফোনে

AMOLED এর ডিসপ্লে থাকছে ইনফিনিক্স কম দামী ফোনে এটি শুনে হয়তো ভাবছেন যে কোন স্মার্টফোনে কম দামে বা মিডরেন্জের স্মার্টফোনে AMOLED এর ডিসপ্লে প্রদান করে। সাধারণত ৩০ হাজার টাকার মধ্যে যে ফোনগুলো পাওয়া যায় সে ফোনগুলোকে মিড রেঞ্জের স্মার্ট ফোন বলা হয়। এক্ষেত্রে ইনফিনিক্স এর নতুন স্মার্টফোন Infinix Note 40 5G ২৫ হাজার টাকার আশেপাশে থাকা একটি স্মার্টফোন। মোবাইলটি সম্পর্কে অফিসিয়ালি তথ্য প্রকাশিত হয়েছে কিন্তু মোবাইলটি এখনো আন্তর্জাতিক বাজারে লঞ্চ করেনি। তবে মোবাইলটির ডিসপ্লের সম্পর্কে আসুন বিস্তারিত তথ্য জেনেনি।

স্মার্টফোনটির ডিসপ্লে AMOLED টাইপের ডিসপ্লে, যা ১ বিলিয়ন রং প্রদর্শন করতে সক্ষম। যার ফলে ফলে ছবির রঙ ও স্বচ্ছতার ক্ষেত্রে এটি অসাধারণ পারফরমেন্স প্রদান করে। মোবাইলের ছবি ও রং যতটা স্পষ্ট হবে ততটাই আমাদের চোখের জন্য উপকারী। Infinix Note 40 এর ডিসপ্লে সাইজ ৬.৭৮ ইঞ্চি, যা ব্যবহারকারীদের জন্য বড় ডিসপ্লে নিশ্চিত করে। স্মার্টফোনটির ডিসপ্লেটি ১০৯.৯ বর্গ সেন্টিমিটার এলাকা দখল করে এবং এর স্ক্রীন-টু-বডি রেশিও প্রায় ৮৯.৮%। এর ফলে ব্যবহারকারীরা বড় স্ক্রীন অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন, যা ভিডিও দেখা, গেম খেলা কিংবা অন্যান্য মাল্টিমিডিয়া কাজের জন্য আদর্শ। যারা বিশেষ করে বড় ডিসপ্লের একটি স্মার্টফোন পছন্দ করেন তাদের জন্য পছন্দের একটি সেরা স্মার্টফোন হতে চলেছে Infinix Note 40 5G।

AMOLED এর ডিসপ্লে থাকছে ইনফিনিক্স কম দামী ফোনে
Infinix Note 40 5G

Infinix Note 40 5G মডেলের এই স্মার্টফোনটির রেজ্যুলেশন ১০৮০ x ২৪৩৬ পিক্সেল, যার পিক্সেল ডেনসিটি প্রায় ৩৯৩ পিপিআই। এর মানে হলো, ডিসপ্লেটি অত্যন্ত স্পষ্ট ও তীক্ষ্ণ ছবি প্রদান করতে সক্ষম, যা চোখের জন্য আরামদায়ক এবং ব্যবহারকারীদেরকে একটি প্রাণবন্ত অভিজ্ঞতা প্রদান করে। তাহলে আপনি বুঝতে পারছেন যে এ মোবাইলটি ডিসপ্লের ক্ষেত্রে তারা কোন কমতি রাখেনি।

সবশেষে একটি চমক রয়েছে যে,  Infinix Note 40 5G এর ডিসপ্লে ১২০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে। যা দ্রুত গতির মুভমেন্ট এবং গেমিংয়ের জন্য উপযুক্ত। উচ্চ রিফ্রেশ রেটের কারণে ডিসপ্লেটি মসৃণ এবং লাগবিহীন ভাবে কাজ করে।  স্মার্টফোনটির এর পিক ব্রাইটনেস ১৩০০ নিটস,যার ফলে রোদের মধ্যে একজন ব্যবহারকারী হ্যাঁ খুব অনায়াসে তার স্মার্টফোনটিকে চালনা করতে পারবেন।

পরিশেষে আমরা বলতে পারি যে, যারা মূলত মিড রেঞ্জের স্মার্টফোনে ডিসপ্লের দিক থেকে ভালো পারফরমেন্স পেতে চান তাদের জন্য আগামীতে অর্থাৎ কিছুদিনের মধ্যে লঞ্চ হওয়া Infinix Note 40 5G সেরা একটি স্মার্টফোন হতে চলেছে।

আপনি আরো জানতে পারেন: ইনফিনিক্স এর নতুন ফোনে Mediatek Dimensity 7020

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *