Smartphones
Trending

২০ জুন লঞ্চ হতে চলেছে Realme GT 6

সম্প্রতি একে তথ্য প্রকাশিত হয়েছে আবার গুঞ্জন ও শোনা যাচ্ছে যে আগামী ২০ জুন তারিখে Realme GT 6 স্মার্টফোনটি ভারতের লঞ্চ হতে চলেছে। তবে কবে বাংলাদেশের লঞ্চ হবে এ সম্পর্কে কোন তথ্য জানা যায়নি তবে আশা করা যাচ্ছে ভারতের সাথে সাথে বাংলাদেশেও খুব তাড়াতাড়ি Realme GT 6 স্মার্টফোনটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ করবে রিয়ালমি। ২০ জুন তারিখে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে এটি realme টুইটারে এই বার্তাটি প্রকাশ করার সাথে সাথে বেশ কিছু সংবাদপত্র এ সম্পর্কে বিস্তারিত জানা গিয়েছে।

২০ জুন লঞ্চ হতে চলেছে Realme GT 6
Realme GT 6

Realme GT 6 ফোনের স্পেসিফিকেশন

Realme GT 6 বেশ কিছু ফিচারের জন্য গ্রাহকদের আকর্ষণ করেছে। তাহলে আসুন আমরা Realme GT 6 ফোনের স্পেসিফিকেশন নিচে উপস্থাপন করা হয়েছে:

  • Realme GT 6 ফোনটি অ্যান্ড্রয়েড 14 এবং Realme UI 5 সহ পেশ করা হতে পারে। প্রসেসিংয়ের জন্য এতে কোয়ালকমের 4 ন্যানোমিটার প্রযুক্তিতে তৈরি এবং 3 গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত Snapdragon 8s Gen 3 অক্টা-কোর প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে। এই স্মার্টফোনটি দিয়ে খুব অনায়াসে গেমিং করা যাবে খুব স্মুর্থলি।
  • ডিসপ্লের ক্ষেত্রে মোবাইলটিতে বেশ চমক রয়েছে কারণ Realme GT 6 ফোনে 6.78 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে। এই ডিসপ্লেতে 8T LTPO AMOLED প্যানেল থাকবে এবং এটি 120Hz রিফ্রেশ রেট, 6000 nits পীক ব্রাইটনেস এবং 2160Hz PWM ডিমিং সমর্থন করবে বলে জানা গেছে। 6000 nits পীক ব্রাইটনেস এ পর্যন্ত কোন স্মার্টফোনে আছে কিনা তা বলা বাহুল্য।
  • ফটোগ্রাফির জন্য এই ফোনে 50MP Sony IMX882 OIS প্রাইমারি সেন্সর এবং 8MP IMX355 112° আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকতে পারে।সেলফি এবং ভিডিও কলের জন্য Realme GT 6 ফোনে f/2.45 অ্যাপারচারযুক্ত 32MP Sony IMX615 সেলফি ক্যামেরা থাকতে পারে।
  • পাওয়ার ব্যাকআপের জন্য Realme GT 6 5G ফোনে 120W ফাস্ট চার্জিং ফিচারসহ 5,500mAh ব্যাটারি থাকতে পারে।

এই স্মার্টফোনটি অফিশিয়ালি বাজারে লঞ্চ হয় সাথে সাথে আমরা আপনাকে Realme GT 6 সম্পর্কে অফিশিয়াল তথ্য অনুযায়ী  Realme GT 6 ফোনের স্পেসিফিকেশন জানাবো। সেহেতু আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

আপনি আর জানতে পারেন: poco f6 vs poco x6 pro কে সময়ের সেরা স্মার্টফোন

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *