-Advertisement-
Smartphones
Trending

লিক হলো Apple iPhone 16 Pro স্পেসিফিকেশন

Apple iPhone 16 Pro Max এর আশায় আমরা অনেকেই ছিলাম যে আগামীতে কবে এই স্মার্টফোনটি বাজারে আসবে। তবে আশা করা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসে Apple iPhone 16 Pro Max মোবাইলটি আন্তজার্তিক বাজারে লঞ্চ হতে পারে। তবে আমাদের ওয়েবসাইটের সাথে থাকলে আপনি মোবাইলটি সম্পর্কে লেটেস্ট আপডেট পাবেন।  তাহলে দেরি না করে মোবাইলটির স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক

লিক হলো Apple iPhone 16 Pro স্পেসিফিকেশন
Apple iPhone 16 Pro Max

Apple iPhone 16 Pro Max এর স্পেসিফিকেশন (লিক- আনঅফিশিয়াল)

  • Apple iPhone 16 Pro Max এর ডিসপ্লের সাইজ ৬.৯ ইঞ্চি,যা বেশ বড় ডিস্পলে। মোবাইলটিতে ডিসপ্লের টাইপ হিসেবে থাকছে LTPO Super Retina XDR OLED যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। মোবাইলটির ডিসপ্লে পোটেকশন করবে Ceramic Shield glass। তবে মোবাইলটির ডিসপ্লেতে কিন্তু HDR10, Dolby Vision ফিচার থাকছে। মোবাইলটির ডিসপ্লের রেজুলেশন 1328 x 2878 পিক্সেল।
  • মোবাইলটিতে Apple A18 Pro (3 nm) চিপসেট থাকবে বলে প্রত্যাশা করা যাচ্ছে, যস বেশ শক্তিশালী চিপসেট। তবে মোবাইলটি তাদের নিজস্ব অপারেটিং সিস্টেমে পরিচালিত হবে।
  • একটি তথ্য মতে জানা গিয়েছে যে মোবাইলটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে না। তবে মোবাইলটি ৩টি ভ্যারিয়ান্টে বাজারে আসবে বলে জানা গিয়েছে তা হলো,256GB+8GB RAM, 512GB+8GB RAM, 1TB+8GB RAM।
  • ট্রিপল ক্যামেরা থাকছে এই মোবাইলটিতে তা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেল +১২ মেগাপিক্সেল +৪৮মেগাপিক্সেল। কোন দিকে মোবাইলটি সেলফি ক্যামেরা রয়েছে ১২ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা। মোবাইলটির ক্যামেরা ব্যবহার করে আপনি 4K@24/25/30/60fps, ফরমেটের ভিডিওসহ বিভিন্ন ফিচারে ভিডিও তৈরি করতে পারবেন।
  • মোবাইলটিতে থাকছে 4676 mAh এর একটি ব্যাটারি। তবে মোবাইলটিতে কত ওয়াট এর ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে এ সম্পর্কে জানা না গেলেও মোবাইলটি চার্জ করতে আনুমানিক এক ঘন্টা সময় প্রয়োজন হতে পারে। USB Type-C রয়েছে এই স্মার্টফোনটিতে। এছাড়া আরো রয়েছে 15W wireless (MagSafe),15W wireless (Qi2) ও 4.5W reverse wired।
  • মোবাইলটি একটি 5G স্মার্টফোন। মোবাইলটির নেটওয়ার্কে স্পিড বেশ ভালো।
  • মোবাইলটির বডির ডাইমেনশন হচ্ছে 163 x 77.6 x 8.3 মিলিমিটার। মোবাইলটির ওজন মাত্র ২২৫ গ্রাম। এই মোবাইলটি ৬ মিটার গভীরতার পানিতে ৩০ মিনিট ভালো থাকবে।

স্মার্টফোনটি যেহেতু এখনো অফিশিয়ালি বাজারে লঞ্চ হয়নি সেহেতু এই মোবাইলটির দাম কত হবে এ সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হয়নি। মোবাইলটি সম্পর্কে লেটেস্ট আপডেট তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

আপনি আরও একটি মোবাইল সম্পর্কে জানতে পারেন; 32MP সেলফি ক্যামেরা ও বড় ব্যাটারি ব্যাকআপে Motorola Edge (2024)

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

5/5 - (1 vote)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *