Smartphones
Trending

ভিভোর নতুন ফোনে ১৯ মিনিটে ৫০% চার্জ হবে, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

দেশের বাজারে ভিভোর নতুন খোন লন্স হয়েছে যার মডেল নাম্বার Vivo Y27। ৫ জি প্রযুক্তির এই ফোনে ভিভো ব্যাটারি হিসাবে ব্যবহার করেছে লিথিইয়াম পলিমার ৪৬০০ এমএ এইস। ফোনটিতে ৬৬ ওয়াডের ফাস্ট চার্জার ব্যাবহার করেছে যা মাত্র ১৯ মিনিটে ৫০ শতাংশ চার্জ হতে সক্ষম। চলুন দেখে আসি ভিভো Y27 ৫ জি ফোনটির বাংলাদেশ প্রাইস কত এবং সকল স্পেসিফিকেশন।

ভিভো Y27 ৫ জি ফোনটির বাংলাদেশ প্রাইস
Vivo V27 5G

Vivo Y27 5 জি এর স্পেসিফিকেশন : ৬.৭৮ ইঞ্চির ফুল এইসডি প্লাস ডিসপ্লে যার রেজুলেশন ১০৮০*২৪০০ পিক্সেল। এমোলেড টাসস্কিন এই ডিসপ্লের প্রতি ইঞ্চির পিক্সেল ৩৮৮। ফোনের আরও একটি সেরা ফিচার হল ১২০ রিফ্রেশ রেট। যার কারনে ফোনটি টাস করে গ্রাহকরা আরও দারুণ অনুভব করবে। ১৮০ গ্রামের ভিভো Y27 ৫ জি এই ফোনের পিছনে এবং সামনে গ্লাস যুক্ত এবং পিছনের রং পরিবর্তনশীল।

ক্যামেরা: ফোনটির পিছনের ক্যামেরা হিসেবে থাকছে ত্রিপল ক্যামেরা ৫০+৮+২ মেগা পিক্সেল। পিছনের ক্যামেরা দিয়ে ৪ হাজার আলট্রা এইসডি ২১৬০ পিক্সেল ভিডিও করতে পারবেন। উচ্চ মানের এই ক্যামেরাতে ভিডিও কোয়ালিটি হবে এই বাজেটের সের।

ফোনের সামনে অর্থাৎ সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৫০ মেগা পিক্সেলের ডুয়েল এলইডি যুক্ত অটো ফোকাস ক্যামেরা যা দিয়ে আপনি ৪কে আলট্রা এইসডি ভিডিও করতে পারবেন।

স্টোরেজ: ফোনটি বাংলাদেশের বাজারে ৩টি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ভেরিয়েন্টে গুলো হল ৮/১২৮, ৮/২৫৬ ও ১২/২৫৬ জিবি। ৮/১২৮ জিবি ভেরিয়েন্টের ফোনটি থাকছে সাধারণ ব্যবহারকারীদের জন্য তবে যাদের অতিরিক্ত স্টোরেজ প্রয়োজন হয় তারা ১২/২৫৬ জিবি ভেরিয়েন্টটি নিতে পারেন।

অন্যান্য: এই ফোনে 3.5 এমএম হেডফোন জ্যাক, আইআর ব্লাস্টার, ডুয়েল সিম 5জি, ওয়াইফাই 6, ব্লুটুথ 5.3, এনএফসি তো রয়েছে।  এছাড়া ফনটিতে অপ্টিক্যাল ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যোগ করা হয়েছে।

ভিভো Y27 ৫ জি ফোনটির বাংলাদেশ প্রাইস: অফিশিয়ালি ১২/২৫৬ জিবি ভেরিয়েন্টের দাম নির্ধারণ করা হয়েছে ৫৪,৯৯৯ টাকা। তবে আনঅফিসিয়াল ৮/২২৮ ও ৮/২৫৬ জিবি ভেরিয়েন্টের ফোনটি পাওয়া যাচ্ছে যথাক্রমে, ৪৯,৯৯৯ টাকা ও ৪৩,৪৯৯ টাকা।

আরও পড়ুন: Vivo Y78T বাংলাদেশ দাম 

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.8/5 - (18 votes)

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *