Smartphones
Trending

প্রকাশ পেল vivo S19 মডেলের নতুন স্মার্টফোন

প্রকাশ পেল vivo S19 মডেলের নতুন স্মার্টফোন। vivo S19 হলো ভিভো কোম্পানির নতুন একটি স্মার্টফোন। স্মার্টফোনটি বর্তমানে কেবলমাত্র আন্তর্জাতিক বাজারে প্রকাশ পেয়েছে। তবে বাংলাদেশ ও ভারতের স্মার্টফোনের বাজারে খুব শীঘ্রই প্রকাশ পাবে এটি প্রত্যাশা করা যাচ্ছে।

vivo S19 দাম কত হতে পারে

vivo S19 স্মার্টফোনটি আন্তর্জাতিক দাম বর্তমানে ৩২০ ইউরো। তবে প্রত্যাশা করা যাচ্ছে যে বাংলাদেশে মোবাইলটির দাম ৪৫ হাজার টাকার মধ্যে থাকবে। অন্যদিকে মোবাইলটির দাম ভারতে আশা করা যাচ্ছে যে ৩০ হাজার টাকা থেকে শুরু হতে পারে।

প্রকাশ পেল vivo S19 মডেলের নতুন স্মার্টফোন
vivo S19

vivo S19 ফোনের স্পেসিফিকেশন

vivo S19 অফিসিয়ালি আন্তর্জাতিক বাজারে লঞ্চ করার সাথে সাথে মোবাইলটি সম্পর্কে বিস্তারিত তথ্য অফিসিয়ালি প্রকাশিত হয়েছে। নিন্মে vivo S19 ফোনের স্পেসিফিকেশন উপস্থাপন করা হয়েছে:

  • vivo S19 মোবাইলটি মূলত একটি 5G smartphone তবে প্রয়োজন এর খাতিরে মোবাইলটিতে থ্রিজি কিংবা ফোরজি হিসেবে ব্যবহার করা যাবে। মোবাইলটি নেটওয়ার্ক স্পিড বেশ ভালো। HSPA, LTE, 5G হচ্ছে মোবাইলটি নেটওয়ার্ক স্পিড।
  • মোবাইলটির ওজন ১৯৩ গ্রাম ও মোবাইলের বডির ডাইমেনশন 163.6 x 75.7 x 7.2 মিলিমিটার। এই স্মার্টফোনটিতে দুটি ন্যানো আকৃতির সিম কার্ড ব্যবহার করা যাবে। এছাড়া মোবাইলটির ফিচার হিসেবে থাকছে  IP64, dust and water resistant, যা বাইরের ধুলাবালি ও হালকা পানি থেকে স্মার্টফোনটিকে রক্ষা করে।
  • Si/C 6000 mAh বড় একটি ব্যাটারি রয়েছে ফোনটিতে। তবে এই বড় ব্যাটারীতে চার্জ করার জন্য ফাস্ট চার্জিং হিসেবে 80W wired ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।
  • মোবাইলটিতে ডিসপ্লে হিসেবে হয়েছে AMOLED এর ডিসপ্লে। 4500 nits (peak) ব্লাইটনেস থাকছে ফোনটি ডিসপ্লেতে। এছাড়া ফোনটিতে রয়েছে ১২০ হার্জের রিফ্রেশ রেট। মোবাইলের ডিসপ্লে আকার বেশ বড়সড়  কারণ মোবাইলটি ডিসপ্লে রাখার হচ্ছে ৬.৭৮ ইঞ্চি।
  • Qualcomm SM7550-AB Snapdragon 7 Gen 3 এর ৪ ন্যানোমিটার চিপসেট রয়েছে। যা মোবাইলটি বেশ ভাল পারফরম্যান্স করে।তবে মোবাইলটির  চিপসেট ছোট হওয়াতে চার্জ কম ক্ষয় হবে এর কারণে লম্বা সময় ধরে ব্যাকাপ পাওয়া যাবে।
  • ক্যামেরার ক্ষেত্রে মোবাইল দিয়ে পিছনের ক্যামেরা ডুয়েল ক্যামেরা সেটআপ ক্রমে ৫০ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। অন্যদিকে মোবাইল দিয়ে সেলফি ক্যামেরায় কিন্তু ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। মোবাইলটির উভয় পাশের ক্যামেরা দিয়েই 4K@30fps ফরমেটের ভিডিও ধারণ করা যাবে সর্বোচ্চ। মোবাইল থেকে উভয়পাসের ক্যামেরা তে আকর্ষণীয় ফিচার রয়েছে যা ছবির মানকে আরো জীবন্তভাবে ফুটিয়ে তুলতে সাহায্য করে।
  • মোবাইল থেকে কানেক্টিভিটিতে সকল ধরনের ফিচার রয়েছে। তবে যে সকল ফিচার সাধারণত সফল ফোনে থাকে না সে সকল টিচার রয়েছে যেমন: Infrared port,NFC।
  • মোবাইলটি বর্তমানে চারটি ভেরিয়ান্টে  বাজারে পাওয়া যাচ্ছে। তাহলো: 256GB+8GB RAM,256GB+12GB RAM, 512GB+12GB RAM, 512GB+16GB RAM। তবে এই স্মার্টফোনটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করার সুবিধা নিয়ে যদিও এত পরিমাণে স্টোরেজে অতিরিক্ত মেমোরি কার্ড প্রয়োজন হয় না।
  • ফিঙ্গারপ্রিন্ট হিসেবে এই স্মার্টফোনটিতে থাকছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট। এই ফোনটিতে সকল ধরনের সেন্সর রয়েছে।

এছাড়া মোবাইলটির সাউন্ড কোয়ালিটি বেশ ভালো। আপনি আর যদি vivo S19 এই স্মার্টফোনটি বাংলাদেশে ও ভারতে অফিসিয়ালি লঞ্চ হওয়ার তারিখ ও দাম সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে আপনাকে থাকতে হবে।

আপনি আরো একটি স্মার্ট ফোন সম্পর্কে জানতে পারেন: শীঘ্রই লঞ্চ হতে পারে vivo S19 Pro

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *