Smart Product
Trending

ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪

Drone camera price in Bangladesh

ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪ সম্পর্কে অনেকে জানতে চান কিন্তু এ সম্পর্কে সঠিক তথ্য অনেক জায়গায় পাওয়া যায় না যার কারনে আমরা ড্রোন ক্যামেরা সম্পর্কে বিস্তারিত জানতে পারি না। ড্রোন  ক্যামেরার দাম জানার আগে আপনাকে অবশ্যই ড্রোন ক্যামেরা কী এ সম্পর্কে জানতে হবে। 

ড্রোন হলে এমন এক ধরনের ডিভাইস যা রিমোট কন্ট্রোল ক্যামেরা। আমরা অনেকেই দেখে থাকি চেয়ে মনে অনেক ভিডিওতে অনেক উপর থেকে নিচে মারতে থাকা মানুষদের ও বিভিন্ন স্থান ভিডিও। এগুলো কিভাবে করতে হয় অনেক মানুষের জানেনা। অনেকে ভাবেন যে হয়তো মানুষ উঁচু কোন পাহাড়ে বা উঁচু কোন দালানে বা হেলিকপ্টারে উঠে এসব ধরনের ভিডিও করছে। আসলে এমনটা নয় মূলত পাখা চালিত এই রিমোট কন্ট্রোল ক্যামেরা ডিভাইসটি দ্বারা এ সকল ভিডিও ধারণ করা হয়। আজ আমরা আপনাকে জানাবো ড্রোন ক্যামেরার দাম কত ২০২৩ সালে এসে। 

ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪

আমরা নিজে কিছু জনপ্রিয় ড্রোন ক্যামেরার দাম সম্পর্কে আলোচনা করেছি যা বর্তমান সময়ে খুবই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। 

ড্রোন ক্যামেরার দাম কত ২০২৩
ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪

DJ1 Drone camera 

এই ড্রোন ক্যামেরাটির দাম মূলত ৬০৫০ টাকা। এ ড্রোন ক্যামেরাটির কাজ করে রিমোট এর সাহায্যে সঙ্গে ১০০ ফিটের মধ্যে। এ ১০০ ফিটের বেশি উপরে এটি ব্যবহার করা যায় না। তবে জানা যায় যে এই ড্রোন ক্যামেরাটি প্রায় ৩০ মিনিটের মতো উড়তে ও ভিডিও ধারণ করতে সক্ষম।  এই ড্রোন ক্যামেরাটির মডেল হচ্ছে DJ1 

A9002 Drone camera 

আপনি কি ড্রোন ক্যামেরা দিয়ে 4k ভিডিও রেকর্ড করতে চাচ্ছেন?  আবার সেটি আপনার বাজেটের মধ্যেই হতে হবে এটি এরকম হলে কেমন হয়। হ্যাঁ বন্ধুরা এই ড্রোন ক্যামেরাটির দাম মূলত বর্তমান সময়ে ৬০৫০ টাকা। এই ড্রোন ক্যামেরাটি আপনি সর্বোচ্চ ২৩০ ফুট পর্যন্ত উড়াতে পারবেন ও ভিডিও করতে পারবেন। এই ড্রোন ক্যামেরাটি সর্বোচ্চ প্রায় ২৫ মিনিট উড়তে ও ভিডিও ধারণ করতে পারে। এই ড্রোন ক্যামেরাটির মডেল হচ্ছে A9002। 

SJRC F22 Drone camera 

 আপনারা যারা দীর্ঘ সময় ধরে ভিডিও ধারণ করতে চাচ্ছেন ড্রোনের মাধ্যমে এবং ভিডিও হবে 4K HD ভিডিও। এবং এই ড্রোনটির ওজন মূলত 

৫৮৫ গ্রাম। এই ড্রোনটি সর্বোচ্চ প্রায় ৩৫ মিনিট পর্যন্ত ভিডিও ধারণ করতে পারে প্রায় ৩.৫ কিলোমিটার এরিয়ার মধ্যে। তাহলে আপনি বুঝতে পারছেন যে এই ড্রোনটি আপনি ৩.৫ কিলোমিটার এরিয়ার মধ্যে কন্ট্রোল করতে পারবেন খুব সহজে। বর্তমানে এই ড্রোনটির দাম মাত্র ৫৪ হাজার টাকা। 

F185 Pro 

আপনারা যারা একটু বাজেটের মধ্যে ভালো ড্রোন ক্যামেরা খুঁজছেন। যার কন্ট্রোল এরিয়া বেশি হবে ও ভালো ভিডিও ধারণ করার ক্ষমতা থাকবে। হ্যাঁ বন্ধুরা এই ড্রোনটি আপনি দেখতে পারেন যে এই জয়ন্তী এক হাজার মিটার মানে এক কিলোমিটার পর্যন্ত আপনি কন্ট্রোল করতে পারবেন। এই ড্রোনটি আপনি প্রায় ২০ মিনিট উড়াতে এবং ভিডিও ধারণ করতে পারবেন। এই ড্রোন ক্যামেরাটির দাম মাত্র ৮ হাজার ৮০০ টাকা। এই ড্রোন ক্যামেরাটির মডেল হচ্ছে F185 Pro।

VICKY 4DRC F10 Drone camera

আপনারা যারা খুঁজছেন ২০০০ মিটার এর মধ্যে ড্রোন ক্যামেরা কন্ট্রোল করবেন। তাদের জন্য এই মডেলের ড্রোনটি ভালো হতে পারে। এই ড্রোন ক্যামেরাটি আপনি ২২ থেকে ২৩ মিনিট উড়াতে এবং ভিডিও ধারণ করতে পারবেন। এবং ভিডিও মানের দিক দিকে বিবেচনা করলে আপনি এই ড্রোন ক্যামেরাটি দিয়ে 4K HD ভিডিও ধারণ করতে পারবেন। 

শেষ কথা 

আশা করি আমরা আপনাকে ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪ সম্পর্কে  সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছি। আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ইলেকট্রনিক পণ্যসমূহের দাম উল্লেখিত রয়েছে। 

আরো পড়তে পারেন

( আপনি সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

4.9/5 - (9 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *