-Advertisement-
Smartphones
Trending

চলতি জুন মাসে লঞ্চ হতে পারে Realme C63

জুন মাসে লঞ্চ হতে পারে Realme C63 এমন একটি তথ্য সম্প্রতি প্রকাশ হয়েছে। সাধারণত আমরা অনেকেই চাই যে কম বাজেটের মধ্যে একটি ভালো স্মার্টফোন ক্রয় করতে ও এই স্মার্ট ফোনে যেন সকল ধরনের ফিচার লাভ করা যায়। তবে আমাদের অনেকের পছন্দের মোবাইল ব্র্যান্ড হচ্ছে রিয়েলমি। রিয়েলমি তাদের গ্রাহকের কথা চিন্তা করে সম্প্রতি বাজারে একটি কম দামে স্মার্টফোন আনতে চলেছে। মোবাইলের মডেল হচ্ছে Realme C63।

Realme C63 এর দাম কত হতে পারে

সম্প্রতি Realme C63 স্মার্টফোনের আন্তর্জাতিক দাম হিসেবে নির্ধারণ করা হয়েছে ১২০ ইউরো। তবে এই স্মার্টফোনটির দাম বাংলাদেশে ১৬ হাজার টাকা হবে বলে আশা করা যাচ্ছে। তবে এই স্মার্টফোনটির দাম ১৫০০০ টাকাও হতে পারে। এখনো এই মোবাইলটির দাম বাংলাদেশে কত হবে সম্পর্কে কোন অফিসিয়াল তথ্য প্রকাশ হয়নি। তবে ভারতে এই স্মার্টফোনটির দাম ১০ হাজার ৪৯৯ টাকা থেকে শুরু হতে পারে।

চলতি জুন মাসে লঞ্চ হতে পারে Realme C63
Realme C63

Realme C63 ফোনের স্পেসিফিকেশন

Realme C63 ফোনের স্পেসিফিকেশন নিম্মে উপস্থাপন করা হয়েছে:

  • এই মোবাইলটির বডি ডাইমেনশন  হচ্ছে 167.3 x 76.7 x 7.7 মিলিমিটার। মোবাইলটির ওজন ১৯৯ গ্রাম থেকে ১৯১ গ্রাম এর মধ্যে হতে পারে। IP54, dust and splash resistant  মোবাইলটিতে রয়েছে যার কারণে কোন ধুলাবালি ও হালকা পানি এই মোবাইলটিতে প্রবেশ করতে পারবে না। এছাড়া এই মোবাইলটিতে দুটি ন্যানো আকৃতির সিম কার্ড ব্যবহার করা যাবে।
  • IPS LCD এর ডিসপ্লে রয়েছে এই মোবাইলটিতে। তবে মোবাইলের ডিসপ্লেতে ৯০ হার্জের রিফ্রেশ রেট থাকবে। ৬.৭৫ ইঞ্চি হচ্ছে মোবাইলটি ডিসপ্লে আকার।
  • Unisoc Tiger T612 এর ১২ ন্যানোমিটার ফোনটিতে। তবে অপারেটিং সিস্টেম হিসেবে আপনি লেটেস্ট অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ১৪ এই ফোনটিতে লক্ষ্য করবেন।
  • Realme C63 স্মার্টফোনটি বাজারে তিনটি ভেরিয়ান্টে লঞ্চ হতে পারে
  • এই তিনটি ভেরিয়ান্ট হচ্ছে 128GB+6GB RAM, 128GB+8GB RAM, 256GB+8GB RAM। তবে এই স্মার্টফোনটিতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করার অসুবিধা রয়েছে।
  • মোবাইলটির পিছনে ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্স এর একটি ক্যামেরা ও সামনে ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। বাজেট অনুযায়ী এই ফোনটির ক্যামেরাতে মোটামুটি ভালো ফিচার থাকবে বলে আশা করা যাচ্ছে।
  • মোবাইলটিতে 5000 mAh এর বড় একটি ব্যাটারি রয়েছে ও মোবাইলটি চার্জ করার জন্য ফার্স্ট চার্জিং হিসেবে এই ফোনটিতে 45W চার্জিং সুবিধা পাবেন।
  • এছাড়া ফোনটিতে প্রয়োজনীয় সকল ধরনের সেন্সর মোবাইল দিয়ে সাউন্ড কোয়ালিটি বেশ ভালো তাছাড়া বাজেট অনুযায় ভালো কানেক্টিভিটি আশা করা যাচ্ছে।
  • মোবাইলটির ফিঙ্গারপ্রিন্ট হিসেবে সাইট মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট থাকবে বলে প্রত্যাশা করা যাচ্ছে।

Realme C63 স্মার্টফোনটি অফিসিয়ালি বাংলাদেশে প্রকাশের পরপরই এই মোবাইলটির দাম কত নির্ধারন হবে এ সম্পর্কে আমরা আপনাকে সকল তথ্য আমাদের ওয়েবসাইটে জানাবো সেক্ষেত্রে আমাদের ওয়েবসাইটটি সর্বদা অনুসরণ করুন।

আপনি আরো কয়েকটি মোবাইল সম্পর্কে জানতে পারেন: 

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Mobile Dokan Price

This profile publishes articles from the Mobile Dokan Price editorial team and its own correspondents All the details of the technology world are verified and published from here.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *