-Advertisement-
Smartphones
Trending

কম দামে অপোর এই ফোনে থাকছে সেরা ফিচার

Oppo A2 Pro 5G একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা Oppo কোম্পানি দ্বারা 2023 সালের সেপ্টেম্বরে চালু করা হয়েছিল। এটিতে একটি 6.7 ইঞ্চি AMOLED ডিসপ্লে, MediaTek Dimensity 7050 চিপসেট, 8GB বা 12GB RAM, 256GB বা 512GB স্টোরেজ, এবং একটি 5000mAh ব্যাটারি রয়েছে।

কম দামে অপোর এই ফোনে থাকছে সেরা ফিচার
কম দামে অপোর এই ফোনে থাকছে সেরা ফিচার

ডিসপ্লে: Oppo A2 Pro 5G-এর ডিসপ্লেটি 1080 x 2412 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.7 ইঞ্চি AMOLED প্যানেল রয়েছে। এটিতে একটি 120Hz রিফ্রেশ রেট রয়েছে যা মসৃণ এবং প্রতিক্রিয়াশীল ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করে মোবাইলটির ব্যবহারকারীদের কাছে।

চিপসেট: Oppo A2 Pro 5G MediaTek Dimensity 7050 চিপসেট দ্বারা চালিত। এটি একটি শক্তিশালী চিপসেট যা সেরা পারফরম্যান্স এবং বেশি সময় ব্যাটারি লাইফ প্রদান করে থাকে।

মেমরি: Oppo A2 Pro 5G-এ 8GB বা 12GB RAM এবং 256GB বা 512GB স্টোরেজ রয়েছে। এই পরিমাণ RAM এবং স্টোরেজ বেশিরভাগ ব্যবহারকারীদের জন্য যথেষ্ট হবে, তবে এই মোবাইলটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না।

ব্যাটারি: Oppo A2 Pro 5G একটি 5000mAh ব্যাটারি দ্বারা চালিত। এটি একটি বড় ব্যাটারি যা একটি পূর্ণ দিন ব্যবহারের জন্য যথেষ্ট চার্জ,মোবাইলটি চার্জ করার জন্য আপনি 67W wired এর চার্জার ব্যবহার করতে পারবেন তবে 54% চার্জ   হতে 20 min সময় নেয়।

ক্যামেরা: Oppo A2 Pro 5G-এর ক্যামেরা সেটআপে একটি 64-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল (depth) গভীরতা সেন্সর রয়েছে। প্রধান ক্যামেরা ভালো ছবি তোলে, তবে ম্যাক্রো এবং (depth) গভীরতা সেন্সরগুলি কিছুটা কম মানের।

অন্যান্য বৈশিষ্ট্য: Oppo A2 Pro 5G-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি 3.5 মিমি হেডফোন জ্যাক এবং একটি USB-C পোর্ট রয়েছে।

মূল্য: Oppo A2 Pro 5G-এর দাম ভারতে ₹20,999 থেকে শুরু হয়। তবে বাংলাদেশে এই মোবাইলটির দাম অফিশিয়ালি কত এটি জানা যায়নি তবে পরে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটে এই মোবাইলের দাম আপডেট করা হবে।

Oppo A2 Pro 5G একটি ভালো মানের মিড-রেঞ্জ স্মার্টফোন যা ভালো ডিসপ্লে, শক্তিশালী চিপসেট, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং ভালো ক্যামেরা প্রদান করে।

এখানে Oppo A2 Pro 5G এর কিছু সুবিধা এবং অসুবিধা রয়েছে:

সুবিধা:

  • ভালো ডিসপ্লে
  • শক্তিশালী চিপসেট
  • দীর্ঘ ব্যাটারি লাইফ
  • ভালো ক্যামেরা

অসুবিধা:

  • কিছুটা ভারী
  • ম্যাক্রো এবং গভীরতা সেন্সরগুলি কিছুটা কম মানের

Oppo A2 Pro 5G-এর কাদের জন্য সেরা স্মার্টফোন

Oppo A2 Pro 5G যারা একটি ভালো মানের মিড-রেঞ্জ স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য উপযুক্ত। এটি ভালো ডিসপ্লে, শক্তিশালী চিপসেট, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং ভালো ক্যামেরা প্রদান করে।

আরে পড়তে পারেন:

(সব খবর প্রতি মুহূর্তে পেতে ফলো করুন আমাদের Google News পেজ)

Rate this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *